• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর

এবার বাফুফে সহ-সভাপতির দুঃখ প্রকাশ

দৈনিক জামালপুর

প্রকাশিত: ৪ মে ২০২৩  

বাফুফে ভবনে মঙ্গলবার সংবাদ সম্মেলনের পূর্বে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন সাংবাদিকদের নিয়ে আপত্তিকর মন্তব্য করেছিলেন। তার সঙ্গে আলাপচারিতার এক পর্যায়ে বাফুফে সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ রসিকতা করে ইংরেজিতে আন্ডারওয়্যার সম্পর্কিত একটি মন্তব্য করেন।
বুধবার সহ-সভাপতি নাবিল আহমেদ দুঃখ প্রকাশ করেছেন। বাফুফের প্যাডে গণমাধ্যমের কাছে পাঠানো এক বিবৃতিতে এই দুঃখ প্রকাশ করেন তিনি।


মঙ্গলবার ছিল বাফুফে কার্যনির্বাহী কমিটির জরুরি সভা। সভাশেষে সংবাদ সম্মেলনে কথা বলতে হাজির হন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। এ সময় তার পাশে ছিলেন সিনিয়র সহ-সভাপতি আবদুস সালাম মুর্শেদী, সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ এবং আতাউর রহমান ভূঁইয়া মানিক।

এ সময় কাজী সালাউদ্দিন কাজী নাবিল আহমেদের সঙ্গে আলাপে করতে গিয়ে বলেন, ‘সাংবাদিকরা এখানে (বাফুফেতে) ঢুকতে গেলে তাদের আমার এখানে তাদের বাপ-মায়ের ছবি দিতে হবে। আরেকটা শর্ত হলো তার বাবার ছবি পাঠাবে, জুতা পরা। ঠিক আছে (হাসি)? এটা হতে হবে মেন্ডেটরি (বাধ্যতামূলক)। বাবার জুতা পরা ছবি থাকতে হবে।’


এ সময় সহ-সভাপতি কাজী নাবিল আহমেদকে বলতে শোনা যায়, ‘আমার রিকুয়েস্ট হচ্ছে অন্য। কে আন্ডারওয়্যার পরে বড় হয়েছে আর কে হয়নি সেটাও দেখতে হবে।’ সালাউদ্দিন এবং কাজী নাবিলের এই কথোপকথন রেকর্ড করে নেন কোনো এক সাংবাদিক এবং পরবর্তী সময়ে সেটা প্রকাশ করে দেন।

আজ গণমাধ্যমে কাজী নাবিল আহমেদের এই কুরুচিপূর্ণ মন্তব্য ছড়িয়ে পড়ার পর অবশেষে দুঃখ প্রকাশ করলেন তিনি। সেখানে কাজী নাবিল লিখেছেন, ‘গত ২ মে ২০২৩ তারিখ মঙ্গলবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সভা শেষে সংবাদ সম্মেলনের পূর্বে একটি অনভিপ্রেত ঘটনা ঘটেছে। সেখানে আমার সব সময়ের সহযাত্রী সম্মানিত সাংবাদিক ভাইদের নিয়ে করা আমার একটি মন্তব্যে তারা ভীষণ মর্মাহত হয়েছেন। এই মন্তব্যের জন্য আমি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি।’

দুঃখ প্রকাশের পাশাপাশি সাংবাদিকদের সঙ্গে বিগত সময়ের মতোই পাশে পাওয়ার আশা ব্যক্ত করেছেন এ ক্রীড়া সংগঠক। 

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর