• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর

পিংনা ইউপির খন্দকার মোতাহার হোসেন জয়ের মনোনয়নপত্র সংগ্রহ ও জমা

দৈনিক জামালপুর

প্রকাশিত: ৮ এপ্রিল ২০২১  

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ৫ নং পিংনা ইউনিয়নের জনপ্রিয়তার শীর্ষে থাকা বর্তমান চেয়ারম্যান,সাবেক ছাত্রনেতা, উপজেলা আওয়ামী লীগের সদস্য, খন্দকার মোতাহার হোসেন জয়, আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছেন ।

আসন্ন পিংনা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে, ব্যানার-ফেষ্টুনে, উঠান বৈঠকসহ মটর সাইকেল শোভাযাত্রা অব্যবহিত রেখে, তৃনমুল জনগনের ভালোবাসা নিয়ে, জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন এ প্রার্থী। তৃনমুল আওয়ামী লীগের সর্বস্তরের মানুষের দোয়াঁ ভালোবাসা নিয়ে মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দিয়েছেন তিনি।

বকুলতলাস্হ জামালপুর জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করছেন ৫ নং পিংনা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান খন্দকার মোতাহার হোসেন জয়।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আলহাজ্ব মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, সহ-সভাপতি ও ইউনিয়ন পরিষদ নিবার্চনের মনোনয়নপত্র বিতরণ কমিটির আহ্বায়ক আশরাফ হোসেন তরফদার, পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ সফিক গেন্দা, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক খন্দকার রেজাউল করিম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক দেবব্রত নাগ মধু, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, কোষাধ্যক্ষ এডভোকেট মোঃ আব্দুল্লাহ এর কাছ থেকে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় আবেদন ফরম সংগ্রহ করেন দোয়াঁ নিয়েছেন তিনি।

যানা যায়- খন্দকার মোতাহার হোসেন, ইউনিয়নের সাবেক ২নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক, পিংনা ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, পিংনা সুজায়েত আলী ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ও জামালপুর জেলা যুবলীগের সদস্য হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন বিগত দিনে। তিনি পিংনা ইউনিয়নের সফল চেয়ারম্যান হিসাবে দীর্ঘ দিন ধরে দায়িত্ব পালন করছেন।

মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ শুরু হবার পর থেকে বঙ্গবন্ধু যোগ্য কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সরিষাবাড়ী আসনের মাননীয় সংসদ সদস্য তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসানের নির্দেশে তিনি ত্রাণ বিতরণ সহ দলীয় বিভিন্ন ধরনের কার্যক্রমের সাথে সম্পৃক্ত থেকে তৃনমুল ইউনিয়ন বাসীর পাশে ছিলেন।

সরকারি ত্রাণ তৎপরতার পাশাপাশি তিনি ব্যক্তিগত তহবিল থেকে কয়েক ধাপে পিংনা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ঘরে ঘরে গিয়ে অসহায় পরিবার হাতে তুলে দিয়েছেন খাদ্য সামগ্রী।

দর্লীয় মনোনয়ন সংগ্রহের পর তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের পিংনা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান জয় জানান, আসন্ন ইউনিয়ন পরিষদ নিবার্চনে জনপ্রিয়তার শীর্ষে থাকা আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার বিষয়ে শতভাগ আশাবাদী।

তিনি জানান,জনগণের ভালোবাসায় তিনি আবারও দলীয় মনোনয়ন পাবেন এবং বিপুল ভোটে নির্বাচিত হবেন।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর