• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর

কুলিয়া ইউনিয়ন যুবলীগের সম্মেলন : সভাপতি এমদাদুল সম্পাদক রেজাউল

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২১  

বাংলাদেশ আওয়ামী যুবলীগ মেলান্দহ উপজেলার ২ নম্বর কুলিয়া ইউনিয়ন শাখার ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি পদে এমদাদুল হক বাচ্চু ও সাধারণ সম্পাদক পদে রেজাউল করিমকে নির্বাচিত করা হয়। ২২ সেপ্টেম্বর বিকেলে টনকি জোবায়দা জব্বার উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

২ নম্বর কুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. জাকিউল ইসলাম সোনাহারের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ।

প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পদাক, জামালপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন।

অনুষ্ঠান উদ্বোধন করেন মেলান্দহ উপজেলা যুবলীগের সভাপতি মো. ইব্রাহীম খলীলুল্লাহ ও প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শাহীন বাঘা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ৩ নম্বর মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ, সাধারণ সম্পাদক মো. জিন্নাহ্, জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মির্জা আব্দুল হালিম, উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য ও ২ নম্বর কুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সমন্বয়কারী ইউসুফ আতিকউল্লাহ্, সদস্য সাইফুল ইসলাম, সদস্য হারুন অর রশিদ, ২ নম্বর কুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও কুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুস সালাম, জেলা যুবলীগের সহ-সভাপতি মামুনুর রশিদ শিল্পি, সহ-সভাপতি আব্দুল কাদের ফারুকী জনি, যুগ্মসম্পাদক মামুন হোসেন পিপলু, ২ নম্বর কুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা প্রমুখ।

আরও বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জগলুল হায়দার লেলিন, শিক্ষা, প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক হাসানুজ্জামান পলাশ ও সদস্য আব্দুর রহমান নান্টু।

প্রথম অধিবেশন শেষে সভার দ্বিতীয় অধিবেশনে উপজেলা যুবলীগের সভাপতি মো. ইব্রাহীম খলীলুল্লাহ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. শাহীন বাঘার সঞ্চালনায় নির্বাচিত প্রার্থীদের নাম ঘোষণা করেন জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু। আগামী তিন বছরের জন্য আংশকি কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও সহ-সভাপতি পদে মো. সামিউল ইসলাম রিপন ও যুগ্মসাধারণ সম্পাদক পদে মো. উজ্জল নির্বাচিত হয়েছেন।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর