• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিব নগর সরকার অস্ট্রেড কমিশনার মনিকা কেনেডিকে ইউসিবি বাংলাদেশের অভ্যর্থনা ইসলামপুরে হিট স্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু হিটস্ট্রোকের ঝুঁকি কমাতে যে নির্দেশনাগুলো দিলো স্বাস্থ্য অধিদফতর বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী এক্সারসাইজ টাইগার লাইটনিং (টিএল)-২০২৪ এর উদ্বোধনী অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরে সই হবে ৫ চুক্তি ও সমঝোতা বাংলাদেশ-অস্ট্রেলিয়ার মধ্যে বাণিজ্যিক সম্পর্ক জোরদারের তাগিদ আমরা নবায়নযোগ্য জ্বালানির ব্যবহার বৃদ্ধি করেছি: শেখ হাসিনা যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব বাঁচত

কেন্দ্রীয় শহিদ মিনারে মওদুদের মরদেহে সর্বস্তরের শ্রদ্ধা

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১৯ মার্চ ২০২১  

রাজধানী ঢাকার কেন্দ্রীয় শহিদ মিনারে ব্যারিস্টার মওদুদের মরদেহ নেয়ার পর সর্বস্তরের মানুষ শ্রদ্ধা নিবেদন করেছেন। আজ শুক্রবার সকাল থেকে তার মরদেহে শ্রদ্ধা জানানো শুরু হয়।


এর আগে রাজধানীর গুলশানে ইউনাইটেড হাসপাতালের হিমঘর থেকে তার মরদেহটি কেন্দ্রীয় শহিদ মিনারে নেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মওদুদ আহমদের একান্ত সহকারী মোমিনুর রহমান সুজন।

বৃহস্পতিবার সন্ধ্যায় সিঙ্গাপুর থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ব্যারিস্টার মওদুদ আহমদের মরদেহ ঢাকায় পৌঁছায়।

মওদুদ আহমদের একান্ত সহকারী মোমিনুর রহমান সুজন ডেইলি বাংলাদেশকে বলেন, শুক্রবার ঢাকায় হাইকোর্ট প্রাঙ্গণে সকাল ১০টায় প্রথম এবং সকাল ১১টায় নয়াপল্টনে দ্বিতীয় জানাজা হবে।

সুজন আরো বলেন, ঢাকায় আনুষ্ঠানিকতা শেষে মওদুদ আহমদের কফিন হেলিকপ্টার যোগে নোয়াখালীর কোম্পানীগঞ্জে নিয়ে যাওয়া হবে। সেখানে বাদ আসর কোম্পানীগঞ্জ সরকারি কলেজ মাঠে জানাজার পর বসুরহাটেও জানাজা হবে। পরে নিজের বাড়ির আঙিনায় আরো একটি জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মা-বাবার কবরের পাশে তার মরদেহ দাফন করা হবে।

উল্লেখ্য, মঙ্গলবার (১৬ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টায় সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ব্যারিস্টার মওদুদ আহমদ মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর।  

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর