• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ সুনামগঞ্জ-১ আসনের সাবেক সংসদ সদস্য কমরেড নজির হোসেনের ইন্তেকাল পেঁয়াজের বীজ চাষে স্বপ্ন বুনছেন ঠাকুরগাঁওয়ে কৃষকরা পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯মেট্রিক টন চাল শরীয়তপুরে জাতীয় শুদ্ধাচার কর্ম পরিকল্পনা কৌশল বাস্তবায়ন বিষয়ক সভা বরিশালে পঞ্চদশ শতাব্দীর ঐতিহ্যবাহী মসজিদের সংস্কার কাজ এগিয়ে চলছে গাজায় কয়েকটি হাসপাতালের আশপাশে ইসরায়েল হামাস তুমুল লড়াই চলছে বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস ১৯৭৫ সালের পর বিকৃত করা হয়েছে কুড়িগ্রামে নতুন বাণিজ্য সম্ভাবনা বাজার নিয়ন্ত্রণে আরও ক্ষমতা পাচ্ছে সরকার

ক্রীড়াবান্ধব সরকারের নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী: প্রতিমন্ত্রী

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২১  

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেছেন, বর্তমান সরকার ক্রীড়াবান্ধব। এ সরকারের নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পুরো পরিবার ক্রীড়াবান্ধব। বঙ্গবন্ধু নিজে ফুটবলার ছিলেন। তার ছেলেরা, এমন কী পুত্রবধূও খেলোয়াড় ছিলেন।
বুধবার বিকেলে জেলা সার্কিট হাউস সংলগ্ন নবনির্মিত মুন্সিগঞ্জ ইনডোর স্টেডিয়ামের উদ্বোধন শেষে এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, মুন্সিগঞ্জ ইনডোর স্টেডিয়াম দিয়ে শুরু। দেশে আরো ২০ জেলায় ২০টি ইনডোর স্টেডিয়াম ও ২৫ জেলায় ২৫টি টেনিস কমপ্লেক্স নির্মাণের পরিকল্পনা গ্রহণ করেছে ক্রীড়া মন্ত্রণালয়।

তিনি আরো বলেন, শিগগিরই দেশের সব উপজেলায় স্টেডিয়াম নির্মাণ করা হবে। করোনার কারণে আমাদের ক্রীড়াঙ্গন থমকে গেছে। আমরা নতুন করে শুরু করছি। এরই মধ্যে আমরা যুব ক্রিকেটে বিশ্বকাপ জয় করেছি। ভবিষ্যতে আরো উন্নতি করব।

এ সময় উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. মনিরুজ্জামান তালুকদার, সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মো. আক্তার হোসেন, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মো. মাসুদ করিম, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. আবদুল করিম, মুন্সিগঞ্জের পুলিশ সুপার আব্দুল মোমেন প্রমুখ।

সভা শেষে মুজিববর্ষ ব্যাডমিন্টন টুনার্মেন্ট-২০২১ এর উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর