• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির দ্বিতীয় বৈঠক অনুষ্ঠিত দেশের উন্নয়নের মূল চালিকা শক্তি প্রবাসীদের পাঠানো রেমিটেন্স স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করার উদ্যোগ নেয়া হবে শিল্প ও সংস্কৃতির উন্নয়নের জন্য বিনিয়োগ বাড়াতে হবে বাংলাদেশ বিমান বাহিনীর প্রশিক্ষণ কোর্সের সনদপত্র বিতরণ সমৃদ্ধ বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদ উন্নয়নে গুরুত্ব দিতে হবে বান্দরবানে ব্যাংক ডাকাতির ঘটনায় জড়িত সন্দেহে ৫৩ জন রিমান্ডে শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ জলবায়ু পরিবর্তন মোকাবেলায় অর্থ পেতে বিসিডিপি গঠন করবে সরকার রাঙ্গামাটিতে কাপ্তাই হ্রদে মৎস্য আহরণে নিষেধাজ্ঞা ২৫ এপ্রিল থেকে

জামালপুর পৌর নির্বাচনে আ’লীগের কাউন্সিলর মনোনয়ন পেলেন যারা

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১ ফেব্রুয়ারি ২০২১  

জামালপুর জেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের যৌথসভায় জামালপুর পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগ দলীয় কাউন্সিলর মনোনয়ন দিয়ে তাদের নাম প্রকাশ করা হয়েছে। ৩১ জানুয়ারি রাতে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

এবারের নির্বাচনে জামালপুর পৌরসভার ১২টি ওয়ার্ডে আওয়ামী লীগের যারা সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদে মনোনয়ন পেয়েছেন তারা হলেন- ১ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মো. উসমান গণি মুছা, ২ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মো. হাসানুজ্জামান খান রুনু, ৩ নম্বর ওয়ার্ডে বিজু আহমেদ, ৪ নম্বর ওয়ার্ডে মো. মজিবুল ইসলাম দিলীপ, ৫ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর রাজিব সিংহ সাহা, ৬ নম্বর ওয়ার্ডে মো. নূরুল হুদা লাভলু, ৭ নম্বর ওয়ার্ডে মো. আলী আজাদ মোল্লা, ৮ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মো. হেলাল উদ্দিন ও সাবেক কাউন্সিলর মো. মাছুদ করিম, ৯ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মো. ফজলুল হক আকন্দ, ১০ নম্বর ওয়ার্ডে মো. শাহীনুর রহমান, ১১ নম্বর ওয়ার্ডে মো. এমদাদুল ইসলাম জীবন ও ১২ নম্বর ওয়ার্ডে কামরুল ইসলাম মিল্টন।

অন্যদিকে এই পৌরসভার চারটি সংরক্ষিত নারী ওয়ার্ড কাউন্সিল হিসেবে আওয়ামী লীগের মনোয়ন পেয়েছেন ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডে সাবেক কাউন্সিলর সাঈদা আক্তার। ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর স্বপ্না আক্তার লিপি। ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে তাছলিমা আক্তার এবং ১০, ১১ ও ১২ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর নাসরিন আক্তার।

সংশ্লিষ্ট সূত্র জানায়, জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে জামালপুর, ইসলামপুর, মাদারগঞ্জ ও দেওয়ানগঞ্জ পৌরসভা নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২ ফেব্রুয়ারি। পঞ্চম ধাপের এই নির্বাচনে চারটি পৌরসভায় ভোট গ্রহণ করা হবে ২৮ ফেব্রুয়ারি।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর