• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া বাংলা নববর্ষ উদযাপনে মানতে হবে ১৩ নির্দেশনা পদ্মাসেতুর নির্মাণশৈলী দেখে মুগ্ধ ভুটানের রাজা অ্যানেসথেসিয়াজনিত দুর্ঘটনা প্রতিরোধে মন্ত্রণালয়ের ৬ দফা নির্দেশনা

জামালপুরে র‌্যাবের অভিযান, ৮ জুয়ারিকে আটক করে জরিমানা

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২০  

জামালপুর পৌরসভার বকুলতলা এলাকায় অভিযান পরিচালনা করে নগদ ২৮ হাজার ৭৯৭ টাকা, ৩৪ বান্ডিল তাস ও ১০টি টালি খাতাসহ আটজন জুয়ারিকে আটক করে প্রত্যেককে ১০০ টাকা করে জরিমানা করেছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। ২৪ নভেম্বর রাতে এ অভিযান চালানো হয়।

জরিমানায় দণ্ডিত আটজন হলেন জামালপুর পৌরসভার পাথালিয়া এলাকার ছৈয়েদুর রহমানের ছেলে মো. সামছুদ্দিন (৫৮), দেওয়ানপাড়ার মৃত আব্দুর রশিদের ছেলে মো. খালেকুর রহমান (৫৫), পুরাতন বাসস্ট্যান্ড এলাকার মৃত আইন উদ্দিনের ছেলে মো. আব্দুর রশিদ (৬০), হাটচন্দ্রার হযরাত আলীর ছেলে মো. মজনু মিয়া (৪৫), কাচারীপাড়ার মৃত আলহাজ মনির উদ্দিন আহম্মেদের ছেলে মো. মিজানুর রহমান (৫৭), ফুলবাড়ীয়া মুন্সিপাড়ার কামাল হাসানের ছেলে মো. তরুন হাসান কাজল (৫২), কলেজ রোড এলাকার মৃত জামাল উদ্দিনের ছেলে মো. জাকিউল ইসলাম (৬৪) ও ঘোষপাড়ার মৃত ওমর চন্দ্র দাসের ছেলে বাদল চন্দ্র দাস (৫১)।

জানা গেছে, র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানার নেতৃত্বে জামালপুর জেলা প্রশাসনের নির্বাহী হাকিম হিরক কুমার দাসের উপস্থিতিতে ২৪ নভেম্বর রাত সাড়ে নয়টার দিকে বকুলতলা এলাকায় বাংলাদেশ মিনিষ্ট্রিয়াল কর্মচারী সমিতি ক্লাব ঘরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে। ১৮৬৭ সালের জুয়া আইনের ০৪ ধারায় জুয়া খেলার অপরাধে আটজনকে আটক করা হয়। তাদের কাছ থেকে নগদ ২৮ হাজার ৭৯৭ টাকা, তাস ৩৪ বান্ডিল ও ১০টি টালি খাতা উদ্ধার করা হয়। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী হাকিম হিরক কুমার দাস আটজনের প্রত্যেককে ১০০ টাকা করে জরিমানার দণ্ড দেন।

র‌্যাব জামালপুর ক্যাম্পের এক প্রেসবিজ্ঞপ্তিতে এসব জানানো হয়।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর