• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিব নগর সরকার অস্ট্রেড কমিশনার মনিকা কেনেডিকে ইউসিবি বাংলাদেশের অভ্যর্থনা ইসলামপুরে হিট স্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু হিটস্ট্রোকের ঝুঁকি কমাতে যে নির্দেশনাগুলো দিলো স্বাস্থ্য অধিদফতর বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী এক্সারসাইজ টাইগার লাইটনিং (টিএল)-২০২৪ এর উদ্বোধনী অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরে সই হবে ৫ চুক্তি ও সমঝোতা বাংলাদেশ-অস্ট্রেলিয়ার মধ্যে বাণিজ্যিক সম্পর্ক জোরদারের তাগিদ আমরা নবায়নযোগ্য জ্বালানির ব্যবহার বৃদ্ধি করেছি: শেখ হাসিনা যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব বাঁচত

টাঙ্গাইল পুলিশ সার্জনদের সাথে সাংবাদিকদের প্রীতি ক্রিকেট ম্যাচ

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২১  

সড়ক পথের নিরাপত্তা বিধানের ফাঁকে পুলিশ সার্জনরা ভালো ক্রিকেটও খেলতে পারে। প্রীতি ক্রিকেট ম্যাচে পরাজিত হলেও তাদের ব্যাটিং ও বোলিংয়ে কিন্তু দক্ষতার ছাপ ছিল ম্যাচে। শুক্রবার (২২ জানুয়ারি) সকালে বিন্দুবাসিনী সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের মাঠে পুলিশ র্সাজনদের সাথে সাংবাদিকদের প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়।

খেলার শুরুতে পুলিশ র্সাজন একাদশ টসে জয়লাভ করে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয়। টসে হেরে টাঙ্গাইল সাংবাদিক একাদশ প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২০১ রান করে। দলের পক্ষে অধিনায়ক ইফতেখারুল অনুপম সর্বোচ্চ ৫০ রান করে। এছাড়া আবু সাঈদ ৩৩, মোস্তাক ১৫, এম কবির ১৪, জাহিদ হাসান ৪, তমাল অপরাজিত ৪ ও পারভেজ অপরাজিত ১ রান করে। বোলিংয়ে বিজিত পুলিশ সার্জন একাদশের পক্ষে মুশফিক ও মিঠুন ২টি করে উইকেট দখল করে। এছাড়া আবির ও রাজন ১টি করে উইকেট দখল করে।

জবাবে পুলিশ সার্জন একাদশ ১৭.২ ওভারে ১৪৬ রানে অলআউট হয়ে ৫৫ রানে পরাজিত হয়। দলের পক্ষে মারুফ সর্বোচ্চ ৩৭ রান করে। এছাড়া রাজন ১৯, আবির ১৫, মিঠুন ১১, মুশফিক ১১, কাউসার ৭, মাসুদ রানা ৫, প্রনব ৫ ও সোহেল রানা ১ রান করে। বোলিংয়ে বিজয়ী দলের সুমন কুমান রায় ৫টি উইকেট দখল করে। এছাড়া এম কবির ২টি, ইফতেখারুল অনুপম ও আবু সাঈদ ১টি করে উইকেট দখল করে। ব্যাটিংয়ে ৫০ রান ও বোলিংয়ে ১টি উইকেট দখল করায় ইফতেখারুল অনুপম ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়। খেলায় আম্পায়ার ছিলেন- আশিকুর রহমান ও রানা এবং স্কোরার- রুপম নাজিম।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর