• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান এর বিরুদ্ধে মানববন্ধন ইসলামপুরে কৃষকরা পেল উন্নত মানের বীজ কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শনে ভুটানের রাজা চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া

নন্দীগ্রাম থানার ইন্সপেক্টর তদন্ত আশরাফুল সারিয়াকান্দি বদলি

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২  

বগুড়ার নন্দীগ্রাম থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. আশরাফুল আলমকে একই জেলার সারিয়াকান্দি থানায় বদলি করা হয়েছে। নিয়মিত বদলির অংশ হিসেবে এই কর্মকর্তাকে এ আদেশ দিয়েছেন বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী, বিপিএম। 

সোমবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করে ইন্সপেক্টর (তদন্ত) আশরাফুল আলম জানান, গত ১৮ সেপ্টেম্বর তাকে বদলির আদেশ দেওয়া হয়। গুরুত্বপূর্ণ একটি মামলার তদন্ত কাজ শেষ না হওয়ায় তিনি সারিয়াকান্দি থানায় এখনো যোগদান করেননি। তবে আগামী বৃহস্পতিবার যোগদান করবেন বলে জানা গেছে। 
এর আগে তিনি পুলিশের বিশেষ শাখা (এসবি) ঢাকায় কর্মরত ছিলেন। পরে বগুড়ার গাবতলীর বাগবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ছিলেন। সেখান থেকে বদলি হয়ে ২০২১ সালের ১ নভেম্বর নন্দীগ্রাম থানার ইন্সপেক্টর (তদন্ত) হিসেবে যোগদান করেন আশরাফুল। তিনি এ থানায় কর্তব্যকালে হত্যা-ধর্ষণসহ গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন করে প্রশংসা কুড়িয়েছেন। গত ২১ আগস্ট নন্দীগ্রামের ওমরপুর এলাকায় বগুড়ার শীর্ষ সন্ত্রাসী আখের আলীকে গলাকেটে হত্যার পর ধান ক্ষেতে লাশ ফেলে যায় সন্ত্রাসীরা। চাঞ্চল্যকর ও ক্লুলেস এ হত্যা মামলার রহস্য ২১ দিনের ব্যবধানে উদঘাটন, হত্যাকান্ডে ব্যবহৃত মাংস কাটা চাপাতি ও লোহার রড উদ্ধার করাসহ গত ১২ সেপ্টেম্বর হত্যাকারী প্রধান আসামি আরেক শীর্ষ সন্ত্রাসী খাগড়াছড়ির দুর্গম পাহাড়ে আত্মগোপন করে থাকা কালা মানিক ওরফে বাচ্চুকে গ্রেফতার করে সুনাম অর্জন করেন। গত রোববার সন্ধ্যায় ইন্সপেক্টর (তদন্ত) আশরাফুল আলমকে বিদায় সংবর্ধণা দিয়েছে নন্দীগ্রাম উপজেলা অফিসার্স ক্লাব। অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা শিফা নুসরাত, থানার ওসি মো. আনোয়ার হোসেনসহ সরকারি বিভিন্ন দফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 
 

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর