• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর

প্রধানমন্ত্রীর জন্য চেয়ার তৈরি করে পুরস্কার পেলেন কাঠমিস্ত্রি

দৈনিক জামালপুর

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০২১  

জামালপুরের মেলান্দহ উপজেলায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেওয়ার জন্য বঙ্গবন্ধুর ছবি সম্বলিত একটি বড় আকারের চেয়ার তৈরি করেছেন মেলান্দহ আদিপৈত গ্রামের মগর আলীর ছেলে কাঠমিস্ত্রী মো. মমিনুল ইসলাম। তার তৈরিকৃত চেয়ার দেখে খুশি হয়ে নগদ ৬০ হাজার টাকা উপহার হিসেবে দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

৯ ফেব্রুয়ারি উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে মির্জা আজম এমপি’র পক্ষে মমিনুলের হাতে উপহার তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী মো. কামরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ ও সাধারণ সম্পাদক মো. জিন্নাহ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ জানান, তার তৈরি চেয়ারটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট পৌছানোর জন্য মির্জা আজম এমপিকে বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে যাতে সে নিজ হাতে চেয়ারটি দিতে পারে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জিন্নাহ জানান, আমি মমিনুলের বাড়িতে গিয়ে চেয়ারটি দেখেছি। সে একজন গরীব মানুষ। অতি কষ্টে নিজ উপার্জিত অর্থ থেকে সে চেয়ারটি তৈরি করেছেন। তার চেয়ার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট পৌছানোর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গহণ করা হচ্ছে।

উপহারের টাকা পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কাঠমিস্ত্রি মো. মমিনুল ইসলাম। তিনি জানান, আমার অনেক দিনের স্বপ্ন যে আমি মাননীয় প্রধানমন্ত্রীকে আমার তৈরি করা চেয়ারটি নিজ হাতে দেওয়ার এবং আমি ও আমার ছেলের ইচ্ছা প্রধানমন্ত্রীর সাথে একটি ছবি উঠানোর। আমি দিন গুনতেছি কখন আমি নিজ হাতে প্রধনমন্ত্রী শেখ হাসিনাকে এই চেয়ারটি উপহার দিতে পারবো।

পারিবারিক সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি গভীর ও নিঃস্বার্থ ভালবাসা থেকেই তিনি এই চেয়ার তৈরিতে উদ্বুদ্ধ হয়েছেন।

উল্লেখ্য, সম্প্রতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেওয়ার জন্য চেয়ার তৈরি করে এলাকায় আলোড়ন সৃষ্টি করেন উপজেলার আদিপৈত গ্রামের মগর আলীর ছেলে কাঠমিস্ত্রি মো. মমিনুল ইসলাম। বিষয়টি নজরে আসে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি’র। তার পক্ষ থেকে এ উপহার প্রদান করা হয়।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর