• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর

ঘাটাইলের দেওপাড়ার চেয়ারম্যান প্রার্থী হেপলুর ইফতার সামগ্রী বিতরণ

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১৪ এপ্রিল ২০২১  

টাঙ্গাইলের ঘাটাইলের দেওপাড়ায় করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে দেওপাড়া ইউনিয়ন কৃষকলীগের  যুগ্ম আহবায়ক ও আসন্ন দেওয়াপাড়া ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট সমাজ সেবক মো.রুহুল আমীন আকন্দ হেপলুর ব্যক্তি উদ্যোগে মাহে রমযান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণ করা হয়ছে। 

 

সেই সাথে সাধারন জনতার সাথে শুভেচ্ছা বিনিময় করেন।  

 

সোমবার (১২ এপ্রিল) বিকেলে দেওপাড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের প্রায় শতাধিক পরিবারে মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ইফতার সামগ্রী মধ্যে রয়েছে,চাউল, ডাউল, মুড়ি, সোলাবুট,চিনি,খেজুর ইত্যাদি। 

 

এসময় তিনি বলেন, মহামারী করোনার কারনে সারাদেশে চলছে লকডাউন। লকডাউনের এই সময়ে অনেক মানুষ তাদের কর্ম হারিয়ে বেকার হয়ে পড়েছে। অর্থাভাবে অনেকের সংসার চলছেনা। এরই মধ্যে আজ থেকে শুরু হবে  পবিত্র মাহে রমযান। এ সময় দিনমুজুদেও অবস্থা খুবই খারাপ। কোন কাজ করতে কোন কাজ করতে পারছেনা তারা,দুমুঠো ভাত জোগাড় করাই এখন তাদের কষ্ট হয়ে পড়েছে।এই নিরান্ন মানুষদের পাশে আমাদের সকলের দাড়ানো উচিত। 

 

তাই আমার এই ক্ষুদ্র প্রচেষ্ঠা। নিম্ম আয়ের মানুষদের মাঝে আমার সাদ্যমত ইফতার সামগ্রী তুলে দিতে পেরে নিজেকে ধন্য মনে করছি।মানুষ ও মনুষাত্বের মানবীয় মর্যাদা প্রতিষ্ঠার লক্ষে এবং পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমার এই কার্যক্রম অব্যহত থাকবে।  করোনা এই পরিস্থিতিতে সবচেয়ে বেশি সমস্যায় আছেন মধ্যবিত্ত পরিবারের সদস্যরা। কারন তারা লজ্জায় চাইতে পারছেনা না। 

 

তাই সমাজের বিত্তবানদের উচিত তাদের খোজরাখার ও তাদের পাশে দাড়ানোর। সর্বশেষ তিনি অসহায় ও দু:স্থ মানুষের পাশে দাড়ানোর জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবায়ন জানান। তিনি আরো বলেন, আমি আমার ইউনিয়নবাসীর সুখে দু:খে সবসময় পাশে থেকে কাজ করতে চাই। আমি আমার নিজস্ব অর্থায়নে সমর্থ অনুযায়ী যতটুকু সাহায্য সহযোগিতা করে যাচ্ছি ভবিষ্যতেও যেন আরো সেবা সহযোগিতা করতে পারি । 

 

আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।  মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে নির্দেশনা দিয়েছেন সবাই মেনে চলবেন। সবাই মাক্স ব্যবহার করবেন, পরিবারকে সুস্থ রাখবেন। তিনি আরো বলেন, টাঙ্গাইল- ৩ (ঘাটাইল)  আসনের সংসদ সদস্য আলহাজ্ব আতাউর রহমান খান মহোদয় ঘাটাইল উন্নয়নের লক্ষে কাজ করে যাচ্ছেন, সবাই তার জন্য দোয়া করবেন, আল্লাহ পাক যেন উনাকে সুস্থ রাখে। 

 

ইফতার সমাগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,বিভিন্ন নেতৃবৃন্দসহ তার কর্মী ও  সমর্থকরা । 

   

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর