• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
বকশীগঞ্জ সাব-রেজিস্ট্রারের উপর হামলা: একজন গ্রেপ্তার রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান এর বিরুদ্ধে মানববন্ধন ইসলামপুরে কৃষকরা পেল উন্নত মানের বীজ কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শনে ভুটানের রাজা চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়

টাঙ্গাইলে জনতার হাতে দুই ছিনতাইকারী আটক

দৈনিক জামালপুর

প্রকাশিত: ৬ জানুয়ারি ২০২১  

টাঙ্গাইল শহরে ছিনতাইকালে অস্ত্রসহ হাতেনাতে ধরা পড়েছে দুই ছিনতাইকারী। এ সময় অপর এক ছিনতাইকারী দৌড়ে পালিয়ে যায়।

বুধবার (৬ জানুয়ারি) ভোরে শহরের ঢাকা-টাঙ্গাইল ও বঙ্গবন্ধু সেতু মহাসড়কের রাবনা বাইপাস এলাকায় ছিনতাইকালে স্থানীয় জনগণ তাদের আটক করে গণপিটুনি দেয়। পরে খবর পেয়ে টাঙ্গাইল সদর থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুই ছিনতাইকারীকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে একটি ধারালো চাপাতি উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত দুই ছিনতাইকারীরা হলো- টাঙ্গাইল পৌর শহরের এনায়েতপুর হাজরাঘাট এলাকার কাদির তালুকদারের ছেলে সিয়াম তালুকদার (২২) ও ধুলেরচর এলাকার মৃত আজগর আলীর ছেলে রুবেল (৩০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা টিনিউজকে জানায়, বুধবার (৬ জানুয়ারি) ভোরে বাইপাস এলাকায় একদল ছিনতাইকারী অস্ত্র নিয়ে ছিনতাই করছিল। এ সময় স্থানীয় জনগণ দুই ছিনতাইকারীকে আটক করে গনপিটুনি দেয়। পরে পুলিশ খবর পেয়ে দুই ছিনতাইকারীকে গ্রেফতার করে।
 
স্থানীয় জনগন জানায়, মহাসড়কের রাবনা, নগরজলফৈই, কান্দিলা, ঘারিন্দাসহ শহরের প্রবেশমুখে আশেকপুর, বেতকা, বেলটিয়া, পলিটেকনিক এলাকায় ভোর সকালে ও সন্ধ্যার সময় এই ছিনতাইকারী চক্রটি অস্ত্রের মুখে ছিনতাই করে আসছিল। এই ছিনতাইকারী চক্রটি যাত্রীবাহী যানবাহন থেকে নেমে আসা যাত্রীদের কাছ থেকে ছিনতাই করে। এছাড়া সিএনজি, মোটরসাইকেল ও অটোরিক্সা যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে ছিনতাই করে থাকে।

এ বিষয়ে টাঙ্গাইল সদর থানার (ওসি) মীর মোশারফ হোসেন জানান, খবর পেয়ে পুলিশের একটি দল ছিনতাইকারীদের গ্রেফতার করে। এদের সাথে আরও যারা ছিনতাই কাজে জড়িত তাদেরকে আটকের চেষ্টা চলছে। তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত একটি ধারালো চাপাতি উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর