• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ জলবায়ু পরিবর্তন মোকাবেলায় অর্থ পেতে বিসিডিপি গঠন করবে সরকার রাঙ্গামাটিতে কাপ্তাই হ্রদে মৎস্য আহরণে নিষেধাজ্ঞা ২৫ এপ্রিল থেকে শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন স্বনির্ভর দেশ গড়তে প্রাণি সম্পদের উৎপাদন বাড়াতে হবে ঝালকাঠিতে দুর্ঘটনাস্থল পরিদর্শন করলেন আমু শিক্ষা প্রতিষ্ঠান ফান্ডের অতিরিক্ত অর্থ সরকারি কোষাগারে জমা হবে সরকার প্রাকৃতিক সম্পদের হিসাব প্রণয়নের উদ্যোগ নিয়েছে বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে জাতির পিতার সমাধিতে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের শ্রদ্ধা

মমতাময়ী এবং দেশপ্রেমিক সরকার প্রধান শেখ হাসিনা: ধর্ম প্রতিমন্ত্রী

দৈনিক জামালপুর

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি ২০২১  

জামালপুর ইসলামপুরে ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল বলেছেন- শেখ হাসিনার বড় পরিচয় তিনি জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা। একদিকে যেমন মমতাময়ী মা অন্যদিকে একজন দক্ষ প্রশাসক। খাদ্যঘাটতির ক্ষতিগ্রস্থ একটি দেশ বাংলাদেশ, সেই বাংলাদেশ আজকে বিশ্বের দরবারে মাথা উচু করে দাড় করিয়েছেন যিনি। তিনি মানবতার মা জননেত্রী শেখ হাসিনা দুনিয়ায় অনন্য । সাধারণ মানুষের সুখ-দুুঃখের সাথে পরিচিত একজন ডিজিটাল বাংলাদেশেরও রূপকার।

 

উপজেলা প্রশাসন আয়োজনে অফিসার্স ক্লাব মাঠে সোমবার দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে চরগোয়ালিনী, গোয়ালেরচর, গাইবান্ধা ইউনিয়ন ও পৌরসভার গুচ্ছ গ্রামে বসবাসরত ৫শ ২৪টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী ও ৫৫ জনকে ১ বান্ডিল করে  ঢেউটিন বিতরণ কালে এসব কথা বলেন। তিনি আরো বলেন দেশ আজ খাদ্যে সয়ং সম্পন্ন,কেউ আর না খেয়ে থাকতে হয়না, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের লক্ষে দেশকে সমৃদ্ধির অনন্য উচ্চতায় নিয়ে এসেছেন জননেত্রী শেখ হাসিনা। 

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মাজহারুল ইসলামের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম জামান আব্দুন নাসের বাবুল, ধর্ম প্রতিমন্ত্রীর ব্যক্তিগত সচিব দিদারে আলম মাকসুদ চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু.উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জামাল আবু নাছের চৌধুরী চার্লেস,চেয়ারম্যান মাকছুদুর রহমান,হারুনুর রশিদ সহ অন্যন্যরা উপস্থিত ছিলেন। 

 

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর