• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ জলবায়ু পরিবর্তন মোকাবেলায় অর্থ পেতে বিসিডিপি গঠন করবে সরকার রাঙ্গামাটিতে কাপ্তাই হ্রদে মৎস্য আহরণে নিষেধাজ্ঞা ২৫ এপ্রিল থেকে শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন স্বনির্ভর দেশ গড়তে প্রাণি সম্পদের উৎপাদন বাড়াতে হবে ঝালকাঠিতে দুর্ঘটনাস্থল পরিদর্শন করলেন আমু শিক্ষা প্রতিষ্ঠান ফান্ডের অতিরিক্ত অর্থ সরকারি কোষাগারে জমা হবে সরকার প্রাকৃতিক সম্পদের হিসাব প্রণয়নের উদ্যোগ নিয়েছে বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে জাতির পিতার সমাধিতে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের শ্রদ্ধা

মাদারগঞ্জে শুকনো খাবার, কম্বল ও ঢেউটিন বিতরণ

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০২০  

জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত নদী ভাঙ্গন এলাকায় ঢেউটিন ও চেকের মাধ্যমে ৬ লাখ ৬ হাজার টাকা, শুকনো খাবার এবং শীতার্তদের মাঝে কম্বল ও ঢেউটিন বিতরণ করা হয়েছে।

১১ ডিসেম্বর বিকেলে মাদারগঞ্জ নূরুনাহার মির্জা কাশেম অডিটোরিয়াম কাম মাল্টিপারপাস মিলনায়তনে উপজেলা প্রশাসনের উদ্যোগে অনুষ্ঠানে টাকার চেক, শীতার্তদের কম্বল ও ঢেউটিন বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ আবুল মনসুরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাদারগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, ছানোয়ার হোসেন ছানু ও জেলা পরিষদের সদস্য মো. দৌলতুজ্জামান দুলাল হাজি প্রমুখ।

উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত নদী ভাঙ্গন ১০১ পরিবারের মাঝে প্রত্যেককে চেকের মাধ্যমে ৬ হাজার টাকা ও ঘর তৈরির জন্য ঢেউটিন, ৪০০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে শুকনো খাবারের প্যাকেট, ৩ হাজার ৬৬০ জন শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর