• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

দৈনিক জামালপুর

মেলান্দহ ফুলকোচা ইউনিয়নে শাহিদা নৌকার মনোনয়ন প্রত্যাশী

দৈনিক জামালপুর

প্রকাশিত: ৮ এপ্রিল ২০২১  

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে, জামালপুরের মেলান্দহ উপজেলার ৮নং ফুলকোচা ইউনিয়ন থেকে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের আহবায়ক জেলা পরিষদ সদস্য শাহিদা। তাকে নৌকা দলীয় চেয়ারম্যান হিসাবে দেখতে চাই তৃনমুল জনগন ও দরিদ্র ও নতুন ভোটারগন।

বকুলতলাস্হ জামালপুর জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র ফরম সংগ্রহ শেষে দলের নেতা-কর্মী ও সমর্থকদের সাথে সর্বস্তরের মানুষের দোয়াঁ ও ভালোবাসা নিয়ে, জেলা আওয়ামী লীগের দলীয় আবেদনপত্র জমা দিয়য়েছেন তিনি।

জামালপুর জেলার রাজনৈতিক অভিবাবকদের দোয়াঁ নিয়ে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি। এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আলহাজ্ব মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, সহ-সভাপতি ও ইউনিয়ন পরিষদ নিবার্চনের মনোনয়নপত্র বিতরণ কমিটির আহ্বায়ক আশরাফ হোসেন তরফদার,

পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ সফিক গেন্দা, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক খন্দকার রেজাউল করিম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক দেবব্রত নাগ মধু, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, কোষাধ্যক্ষ এডভোকেট মোঃ আব্দুল্লাহ এর কাছ থেকে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় আবেদন ফরম সংগ্রহ করেন তিনি।

যানা যায়- আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ব্যানার-ফেষ্টুন, উঠান বৈঠুকসহ বাড়ী বাড়ী প্রচার-প্রচারনা জনপ্রিয়তার শীর্ষ অবস্থান করছেন, মহিলা আওয়ামী লীগের এ নেত্রী। তিনি জেলা পরিষদ সদস্য হওয়ার কারনে এলাকার উন্নয়নে বিশেষ ভুমিকা রেখে যাচ্ছেন।

করোনা কালিনসহ সকল সময়ে মানুষের সুখ-দুঃখ ভাগ করে নিচ্ছেন। তিনি জানান বঙ্গবন্ধুর যোগ্য কন্যা বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা তুলে দিলে, আমাকে বিজয়ী করার জন্য, ইউনিয়নের হতদরিদ্র মানুষের ভালোবাসার দিয়ে মাঠে থাকবে।

তাদের সাড়া পেয়েই আমি ইউনিয়ন পরিষদের নির্বাচনে অংশগ্রহণের আগ্রহ প্রকাশ করেছি। জনগন ভালবাসা নিয়ে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হব ইনশাআল্লাহ।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর