• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান এর বিরুদ্ধে মানববন্ধন ইসলামপুরে কৃষকরা পেল উন্নত মানের বীজ কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শনে ভুটানের রাজা চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া

দেওয়ানগঞ্জে জে কে সেলিমের ঈদবস্ত্র বিতরণ অব্যাহত

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১৩ মে ২০২১  

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউনিয়নে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে অসহায় ও দরিদ্র পরিবারদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ অব্যাহত রেখেছেন ইউনিয়নের রহিমপুর গ্রামের কৃতী সন্তান ঢাকা গাজীপুর কোনাবাড়ী ছোঁয়া এন্টাপ্রাইজের মালিক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক দানবীর জে কে সেলিম মিয়া।

১২ মে দিনব্যাপী ইউনিয়নের বাঁশতলি বাজারসহ কয়েকটি এলাকায় তিনি শাড়ি লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করেন। এর পূর্বে ১১ মে ইউনিয়নের বিভিন্ন এলাকায় অসহায় পরিবারদের মাঝে বিতরণ করেছেন ঈদ বস্ত্র ও নগদ অর্থ।

জে কে সেলিম গণমাধ্যমকর্মীদের জানান, দেশে করোনা মহামারীর কারণে কর্ম না থাকায় নিম্নআয়ের মানুষ ক্ষতিগ্রস্ত হয়ে পড়েছে। আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে দরিদ্র ও অসহায় ১ হাজার ২০০ পরিবারদের মাঝে ১১ মে দিনব্যাপী শাড়ি, লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করেছি। কিছু পরিবার বাকি ছিল। আজ তাদের মাঝে বিতরণ করলাম। এ সময় তিনি সবাইকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সামর্থবানদের প্রতি আহ্বান রাখেন।

বিতরণের সময় উকিল মিয়া, ফুলু মিয়া, সাকোয়াত হোসেন ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ তার সাথে ছিলেন।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর