• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
হিটস্ট্রোকের ঝুঁকি কমাতে যে নির্দেশনাগুলো দিলো স্বাস্থ্য অধিদফতর বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী এক্সারসাইজ টাইগার লাইটনিং (টিএল)-২০২৪ এর উদ্বোধনী অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরে সই হবে ৫ চুক্তি ও সমঝোতা বাংলাদেশ-অস্ট্রেলিয়ার মধ্যে বাণিজ্যিক সম্পর্ক জোরদারের তাগিদ আমরা নবায়নযোগ্য জ্বালানির ব্যবহার বৃদ্ধি করেছি: শেখ হাসিনা যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব বাঁচত দ্বিতীয় ধাপে মনোনয়নপত্র জমা দিলেন যারা বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান: সালমান এফ রহমান ঝুঁকিপূর্ণ দেশগুলোর মধ্যে বাংলাদেশ অন্যতম : শেখ হাসিনা

রৌমারীতে শিশু নির্যাতনে মাদ্রাসার শিক্ষক আটক

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১৭ জুন ২০২১  

হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থীকে নির্যাতনের ঘটনায় গোলাম মোস্তাফা (২৪) নামের এক শিক্ষককে আটক করেছে রৌমারী থানার পুলিশ। বুধবার (১৭ জুন) দিনগত মধ্য রাতে কুড়িগ্রামের রৌমারী উপজেলার শৌলমারী ইউনিয়নের ফকিরপাড়া গ্রামের আবু হোরায়রা নুরানী মাদ্রাসা থেকে তাকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার ফুলপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে।

 

পুলিশ ও নির্যাতনের শিকার শিশুর পরিবার সুত্রে জানা গেছে, গত বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে আবু হোরায়রা নুরানী মাদ্রাসার শিক্ষার্থী শরিফুল ইসলাম সজিব (১০)সহ কয়েকজন শিক্ষার্থী ঘুমাচ্ছিল। ঘুমের কিছুক্ষনের মধ্যে ওই মাদ্রাসার শিক্ষক গোলাম মোস্তফা শিক্ষার্থীদের ঘুম থেকে ডেকে নিয়ে বেধরক বেত্রাঘাত করতে থাকে। এসময় সজিব, কাউসার, ফাহিম, মিশকাত ও মোস্তফা মিয়া অসুস্থ হয়ে পড়ে। ঘটনাটি যাতে জানাজানি না হয় সে জন্য তাদেকে মাদ্রাসার শ্রেণীর কক্ষে আটক রাখে। সন্ধ্যার দিকে আত্মীয়র মাধ্যমে সজিবকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করা হয়। পরে সজিবের বাবা বাদী হয়ে হাফেজ গোলাম মোস্তফাকে আসামী করে রৌমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 

 

রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ জানান, শিশু নির্যাতনের ঘটনায় অভিযোগ পেয়েছি এবং আসামীকে আটক করে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর