• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া বাংলা নববর্ষ উদযাপনে মানতে হবে ১৩ নির্দেশনা পদ্মাসেতুর নির্মাণশৈলী দেখে মুগ্ধ ভুটানের রাজা অ্যানেসথেসিয়াজনিত দুর্ঘটনা প্রতিরোধে মন্ত্রণালয়ের ৬ দফা নির্দেশনা

“শেখ হাসিনা ফিরেছিলেন বলেই দেশ আজ মাথা উঁচু করে দাঁড়িয়েছে”

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৪ জুন ২০২১  

ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সেদিন দেশে ফিরে এসেছিলেন বলেই বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে। বাংলাদেশের ইতিবাচক পরিবর্তনের অগ্রনায়ক শেখ হাসিনা। তাকে ঘিরে সুন্দর আগামীর স্বপ্ন দেখে বাংলাদেশ। বাংলাদেশের ইতিহাসে জননেত্রী যদি না আসতো তাহলে বঙ্গবন্ধু শেখ মুজিবুরের নাম এদেশের ইতিহাস থেকে মুছে ফেলা হতো। স্বাধীনতাবিরোধী চিহ্নিত রাজাকার, আলবদর ও ধর্মীয় উগ্রবাদীরা জাতীয় পতাকা গাড়িতে উড়িয়ে ঘুরে বেড়াতো।

২২ জুন বিকালে জামালপুরের ইসলামপুর উপজেলার গোয়ালেরচর ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ধর্ম প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার মানেই উন্নয়নের সরকার। আওয়ামী লীগ রাষ্ট্রীয় ক্ষমতায় আসলেই দেশে উন্নয়ন সাধিত হয়। দেশের মানুষ শান্তিতে থাকেন। সস্ত্রাস আর জঙ্গিবাদীরা ভয়ে আতঙ্কে থাকে। সর্বোপরি আওয়ামী লীগ মানেই দেশকে এগিয়ে নেওয়া, দেশকে ভালোবাসা। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছি। দেশের উন্নয়ন আর গণতন্ত্রের জন্য আওয়ামী লীগ সরকার, বারবার দরকার।

গোয়ালেরচর ঐতিহাসিক দুলাল খান চত্বরে বাংলাদেশ ছাত্রলীগের গোয়ালেরচর ইউনিয়ন শাখার বার্ষিক সম্মেলনে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী মো. আব্দুস সালাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান আইনজীবী জামাল আব্দুন নাছের বাবুল, ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আখন্দ, জেলা ছাত্রলীগের সভাপতি নিহাদুল আলম নিহাদ, সাধারণ সম্পাদক মাকছুদ বিন জালাল প্লাবন, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান এনামুল হক প্রমুখ।

সম্মেলন উদ্বোধন করেন উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ নুরে আজাদ। প্রধান বক্তা ছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলহাজ মিয়া।

গোয়ালেরচর ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. ইদ্রীস আলী মিলনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সোহাগ মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যের মধ্যে গোয়ালেরচর ইউপি চেয়ারম্যান শেখ মোহাম্মদ হারুনুর রশিদ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাওলানা মোশারফ হোসাইন, সাধারণ সম্পাদক মো. আলী মোজতবা বিপুলসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর