• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

দৈনিক জামালপুর

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের কাছে তাক লাগানো একটি দেশ

দৈনিক জামালপুর

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি ২০২১  

জামালপুরের ইসলামপুরে ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল বলেছেন- বর্তমান বিশ্বে যে কয়জন রাষ্ট্র ও সরকার প্রধান রয়েছে সবচেয়ে বেশি আলোচিত ও প্রশংসিত তাদের অন্যতম হচ্ছেন বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার বড় পরিচয় তিনি জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা। একদিকে তিনি যেমন মমতাময়ী মা অন্যদিকে একজন দক্ষ প্রশাসক। বাংলাদেশ নিয়ে বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখছেন তিনি তার সফল নির্মাতা। সাধারণ মানুষের সুখ-দুুঃখের সাথে পরিচিত একজন মমতাময়ী,  মানবতাবাদী এবং দেশপ্রেমিক সরকার প্রধান জননেত্রী শেখ হাসিনা। তিনি ডিজিটাল বাংলাদেশেরও রূপকার।

রবিবার বিকালে উপজেলা প্রশাসন আয়োজনে অফিসার্স ক্লাব মাঠে ১২টি ইউনিয়নের চেয়ারম্যান ও ১১৭ ওয়ার্ডের সদস্যদের সাঝে উন্নয়ন কর্মকান্ড ও সচেতনতা বিষয়ক মত বিনিময় সভায় এ কথা বলেন। তিনি আরো বলেন-যে দেশকে তুচ্ছ-তাচ্ছিল্য করে তলাবিহীন ঝুড়ি বলছিল, সেই দেশকে সমৃদ্ধির অনন্য উচ্চতায় নিয়ে এসেছেন জননেত্রী শেখ হাসিনা। খাদ্যঘাটতির একটি দেশ, ভূমিধস, সাইক্লোন ও জলোচ্ছ¡াসে ক্ষতিগ্রস্থ একটি দেশ বাংলাদেশ, সেই বাংলাদেশ আজকে বিশ্বের কাছে তাক লাগানো একটি দেশ। সারা দুনিয়ার মানুষ দেখেছে অন্যদেশ থেকে আশ্রয় নিতে আসা লোকগুলোকে মানবতার মা জননেত্রী শেখ হাসিনা ১১ লক্ষ রোহিঙ্গাদেরকে আশ্রয় দিয়ে দুনিয়ায় একটি অনন্য নজির স্থাপন করেছেন। জননেত্রী শেখ হাসিনা জীবন চরিত্র অনন্য তার আকর্ষণীয় ব্যক্তিত্ব দেশে-বিদেশে রাজনৈতিক ব্যক্তিত্বের দৃষ্টান্ত হয়ে থাকবে।

মত বিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এসএম মাজহারুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আইনজীবী জামাল আব্দুন নাছের বাবুল,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু, চেয়ারম্যান মাকছুদুর রহমান আনছারী, ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ, রোজিনা আক্তার চায়না প্রমুখ। অনুষ্ঠানে বিভিন্ন ্্ইউনিয়নের জনপ্রতিনিধিরা অংশ নেয়।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর