• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
ভুটানের রাজাকে কুড়িগ্রামে বিজিবির রাষ্ট্রীয় গার্ড অব অনার প্রদান অবন্তিকার আত্মহত্যায় প্ররোচনা : দ্বীন ইসলামের জামিন নামঞ্জুর উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন : পরিবেশমন্ত্রী কৃষকের দামে তরমুজ বিক্রির কার্যক্রম পরিদর্শন কৃষিমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা তথ্য কমিশন বাংলাদেশ ৬টি অভিযোগের নিষ্পত্তি করেছে জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে ইন্টার্নি চিকিৎসকদের কর্মবিরতি আন্দোলন চীনের সঙ্গে এফটিএ করতে সম্ভাব্যতা সমীক্ষা প্রতিবেদন বিনিময় কর্ণফুলী নদীতে ফিশিং বোটে বিস্ফোরণ, দগ্ধ ৪ জনকে চমেকে ভর্তি

সন্তান ছেলে জানার পর জমকালো উৎসব পিয়া জান্নাতুলের

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২০  

জানুয়ারী’তে মা হতে চলেছেন দেশের জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা জান্নাতুল ফেরদৌস পিয়া। তার কোলে যে পুত্র সন্তান আসতে চলেছে একথা জেনে জমকালো আয়োজনের মাধ্যমে পুত্রের আগমনী উৎসব পালন করলেন তিনি।

শুক্রবার (২৫ ডিসেম্বর) পিয়া তার ফেসবুক ওয়ালে ঘরোয়া আয়োজনে উৎসবের কিছু ছবি শেয়ার করেন। ছবিতে দেখা যায় স্বামী ফারুক হাসান, মা-বাবা ও কাছের কয়েকজনকে নিয়ে উৎসবে মেতেছেন পিয়া। সবাই পিয়াকে মিষ্টিমুখ করাচ্ছেন। আর কমেন্ট বক্সে বন্ধু-অনুরাগীদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন অভিনেত্রী।

 

ইতোপূর্বে বেবি বাম্প ফটোশুট করে আলোড়ন তোলেন এ সাহসী অভিনেত্রী ও আইনজীবী। সামাজিক মাধ্যমে পিয়া লেখেন, আমি অনেক ফটোশুট করেছি আমার ক্যারিয়ারে। এই শুটটা স্পেশাল, কারণ আমি চেষ্টা করেছি একটা মেয়ে যে প্রেগন্যান্ট অবস্থায়ও তার মতো সুন্দর, সে যে কী সুন্দর অনুভূতির মধ্যে দিয়ে যায়, সেটার কিছুটা হলেও প্রতিফলন ঘটাতে। কিন্তু সঙ্গে ভয়, শারীরিক প্রতিবন্ধকতা থাকে- অস্বীকার করার উপায় নাই। সেটাও জয় করা সম্ভব সঠিক খাবার, এক্সারসাইজ ও জ্ঞানের মাধ্যমে।

 

তিনি আরো লেখেন, প্রেগন্যান্সি কোনো অসুস্থতা নয় বরং একজন মেয়ে কতখানি পাওয়ারফুল তার প্রমাণ। তাই এই অবস্থায় সমাজ থেকে নিজেকে দূরে না থেকে, কে কী বলবে না ভেবে, আরও সামনে এগিয়ে আসা উচিত নিজের শক্তি নিয়ে। আমার কাছে গর্ভাবস্থা মানে গর্ব, মেয়েদের একান্ত সৌন্দর্য আর শক্তি।

 

জানা যায়, রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে বেবি বাম্পসহ পিয়া ফটোশুট করেন। সে সময়কার ভিডিও তিনি ইনস্টাগ্রামেও শেয়ার করেছেন।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর