• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর

সরিষাবাড়িতে মেয়র পদে দলীয় মনোনয়ন পেলেন আওয়ামী লীগনেতা মনির

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২০  

জামালপুরের সরিষাবাড়ী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. মনির উদ্দিন। এদিকে মনির উদ্দিনকে দল থেকে নৌকার প্রার্থী চূড়ান্ত হওয়ায় খবর সরিষাবাড়ীতে পৌঁছানোর সাথে সাথে ২৬ ডিসেম্বর রাতে সরিষাবাড়ী পৌর শহরের বাউসি বাজার ও পপুলার মোড় এলাকায় তাঁর সমর্থকরা ঢাকঢোল বাজিয়ে আনন্দ মিছিল করে উল্লাস প্রকাশ করে।

২৬ ডিসেম্বর আওয়ামী লীগ সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় সরিষাবাড়ী পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থী হিসেবে মো. মনির উদ্দিনের নাম ঘোষণা করা হয়। এছাড়াও সরিষাবাড়ী পৌর নির্বাচনে নৌকার দাবিদার ছিলেন ১০ জন।

তৃতীয় ধাপের ৬৪ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ২০ ডিসেম্বর থেকে দলের মনোনয়ন প্রত্যাশীদের কাছে ফরম বিতরণ শুরু করে আওয়ামী লীগ। দলীয় সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে ২৪ ডিসেম্বর পর্যন্ত চলে ফরম বিক্রি ও জমা গ্রহণের কার্য়ক্রম।

নৌকা প্রার্থীর মনোনয়ন পাওয়া মনির উদ্দিনের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, সরিষাবাড়ী পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ায় আল্লাহ পাকের কাছে শুকরিয়া জ্ঞাপন করছি। সেই সাথে কৃতজ্ঞতা জানাচ্ছি দলীয় সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি। আরও কৃতজ্ঞতা প্রকাশ করছি জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের প্রতি।

তিনি আরও বলেন, সকল দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে নৌকা মার্কার ভোট চাইবো পৌরবাসীর কাছে। আমি আশা করছি সরিষাবাড়ী পৌরবাসী আমাকে মেয়র পদে নির্বাচিত করলে একটি আধুনিক ও পরিকল্পিত পৌরশহর গড়ে তুলতে পারবো।

উল্লেখ্য, ঘোষিত তফসিল অনুযায়ী তৃতীয় ধাপে সরিষাবাড়ী পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী বছরের ৩০ জানুয়ারি। মনোনয়নপত্র জমাদানের শেষ তারিখ ৩১ ডিসেম্বর। মনোনয়নপত্র যাচাই বাছাই হবে ৩ জানুয়ারি এবং প্রত্যাহারের শেষ তারিখ ১০ জানুয়ারি।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর