• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া বাংলা নববর্ষ উদযাপনে মানতে হবে ১৩ নির্দেশনা পদ্মাসেতুর নির্মাণশৈলী দেখে মুগ্ধ ভুটানের রাজা অ্যানেসথেসিয়াজনিত দুর্ঘটনা প্রতিরোধে মন্ত্রণালয়ের ৬ দফা নির্দেশনা

সরিষাবাড়ীতে মুজিববর্ষের উপহার জমি ও ঘর পেল ২৯৫টি গৃহহীন পরিবার

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২১  

মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় ২৯৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবার ঘর ও জমি পেয়েছে। ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে প্রধানমন্ত্রী ঘর ও জমি প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করার পর উপকারভোগী পরিবারগুলোকে ঘরের সনদ প্রদান এবং জমির দলিল হস্তান্তর করা হয়।

এ উপলক্ষে ২৩ জানুয়ারি সকালে উপজেলা পরিষদ অডিটরিয়ামে আয়োজন করা হয় ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘর ও জমির কবুলিয়ত দলিল হস্তান্তর অনুষ্ঠান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিভিও কনফারেন্সিং এর মাধ্যমে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘর ও জমি উপহার কার্যক্রমের উদ্বোধন ঘোষণার পর সরিষাবাড়ী উপজেলার ২৯৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘর প্রদানের সনদ ও জমির দলিল হস্তান্তর করেন তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান এমপি।

এর আগে সরিষাবাড়ী উপজেলা প্রশাসন আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে তথ্য প্রতিমন্ত্রী বলেন, আজকের এই দিনে বাংলাদেশ গোটা পৃথিবীতে অনন্য একটি দৃষ্টান্ত স্থাপন করলো। ভূমিহীন ও গৃহহীনদের নতুন স্বপ্ন পূরণে সরকারের এই সাফল্য মুজিববর্ষকে ইতিহাসে মহিমান্বিত করে রাখবে।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব উদ্দিন আহমদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবীরসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, উপকারভোগী ভূমিহীন ও গৃহহীন পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর