• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া বাংলা নববর্ষ উদযাপনে মানতে হবে ১৩ নির্দেশনা পদ্মাসেতুর নির্মাণশৈলী দেখে মুগ্ধ ভুটানের রাজা অ্যানেসথেসিয়াজনিত দুর্ঘটনা প্রতিরোধে মন্ত্রণালয়ের ৬ দফা নির্দেশনা

সরিষাবাড়ীতে ১৫০ বীর মুক্তিযোদ্ধার পৌরকর ও পানির বিল মওকুফ

দৈনিক জামালপুর

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০২০  

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় ১৫০ জন মুক্তিযোদ্ধার পৌরকর ও পানির বিল মওকুফের সনদ বিতরণ করা হয়েছে। তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ সনদ বিতরণ করেন। ৫ ডিসেম্বর রাত ৯টায় সরিষাবাড়ী পৌরসভা এ অনুষ্ঠানের আয়োজন করে।

জানা যায়, সরিষাবাড়ী পৌরসভার বাস্তবায়নে ৮টি সড়কের মুক্তিযোদ্ধাদের নামে নামকরণ করা হয়। রাস্তাগুলো হলো, পৌর এলাকার শিমলা বাজার আরডিএম মডেল পাইলট উচ্চ বিদ্যালয় প্রধান সড়ক হতে শিমলা বাজার হয়ে রেলী ব্রীজ সড়ক পর্যন্ত মুক্তিযুদ্ধের সংগঠক সাবেক এমপি মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ্ব আব্দুল মালেকের নামে, সরিষাবাড়ী উপজেলা পরিষদ গেট থেকে সাতপোয়া পর্যন্ত রাস্তা মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল মজিদ সড়ক, পৌর শিমলা বাজার পাবনা পট্রি প্রধানরাস্তা থেকে গণময়দান হয়ে শুয়াকৈর ব্রীজ সড়কটি মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল গনি সড়ক, এ আর জুটমিল থেকে কেন্দ্রীয় জামে মসজিদ রেলওয়ে কলোনি রাস্তা মুক্তিযোদ্ধা মরহুম ইঞ্জিনিয়ার মোহাম্মদ আলী সড়ক, পৌরসভার বি জে এম সি পাকা সড়ক থেকে চর জামিরা সড়ক মুক্তিযোদ্ধা মরহুম জমশের আলী সড়ক, সরিষাবাড়ী পোস্ট অফিস থেকে ঝালুপাড়া প্রধান সড়ক মুক্তিযোদ্ধা প্রয়াত আব্দুল হালিম সরকার সড়ক, পৌরসভার ধানাটা ব্রীজ থেকে কাঠারিয়াবাড়ী পর্যন্ত মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন সড়ক, সরিষাবাড়ী রেলওয়ে স্টেশন হয়ে পূর্বদিক মহাদান ইউনিয়ন সড়ক মুক্তিযোদ্ধা এম এ লতিফ সড়কের নামফলক উন্মোচন করা হয়।

পরে ফলক উন্মোচন শেষে পৌরসভার মিলনায়তেন টিএলসিসি কমিটির সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে তথ্য প্রতিমন্ত্রী পৌরসভার বসবাসরত ১৫০ জন বীর মুক্তিযোদ্ধাদের পৌরকর ও পানির বিল মওকুফের সনদ বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব উদ্দিন আহমদ, পৌরসভার (দায়িত্ব প্রাপ্ত) মেয়র মোহাম্মদ আলী, প্যানেল মেয়র জহুরুল ইসলাম, মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন, মুক্তিযোদ্ধা এম এ লতিফ, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. ফজলুল করীম, যুবলীগ নেতা সাখাওয়াত আলম মুকুল প্রমুখ ।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর