• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া বাংলা নববর্ষ উদযাপনে মানতে হবে ১৩ নির্দেশনা পদ্মাসেতুর নির্মাণশৈলী দেখে মুগ্ধ ভুটানের রাজা অ্যানেসথেসিয়াজনিত দুর্ঘটনা প্রতিরোধে মন্ত্রণালয়ের ৬ দফা নির্দেশনা

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ৩৫ আনসার ব্যাটালিয়নের র‌্যালী

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০২১  

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে কালিহাতীতে ৩৫ আনসার ব্যাটালিয়ন সদর দপ্তর একটি বর্নাঢ্য র‌্যালী করেছে।

বুধবার সকাল ১০টায় ব্যাটালিয়ন পরিচালক মোহাম্মদ নুরুল আমিনের নেতৃত্বে এ ব্যাটালিয়নের বিভিন্ন পদবীর ৫০জন সুশৃঙ্খল সদস্যদের অংশগ্রহনে ৫০টি জাতীয় পতাকা নিয়ে ৫০মিনিট ব্যাপী বর্নাঢ্য র‌্যালীটি উপজেলা সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

৩৫ আনসার ব্যাটালিয়নের পরিচালক মোহাম্মদ নুরুল আমিন জানান, বাংলাদেশ আনসার ও ভিডিপি’র সম্মানিত মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম বিপি, ওএসপি, এনডিসি, পিএসসির নেতৃত্বে সার্বিক নির্দেশনা ও তত্ত্বাবধানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণ বর্ণাঢ্য ও যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষে বছর ব্যাপী বিভিন্ন কর্মসূচী পালন করা হচ্ছে। এ কর্মসূচীর অংশ হিসেবে মহান বিজয়ের মাসের শুরুর দিনটিতে বর্নাঢ্য র‌্যালীর মধ্য দিয়ে এ কর্মসূচী পালন করা হচ্ছে।

র‌্যালীটিতে ব্যাটালিয়নের সিনিয়র প্লাটুন কমান্ডার মো. আব্দুল ওয়াহাব, মো. রমজান আলী, মো. মজিবর রহমান ও মো. খোরশেদ আলম প্রমুখ অংশগ্রহন করেন।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর