• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিব নগর সরকার অস্ট্রেড কমিশনার মনিকা কেনেডিকে ইউসিবি বাংলাদেশের অভ্যর্থনা ইসলামপুরে হিট স্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু হিটস্ট্রোকের ঝুঁকি কমাতে যে নির্দেশনাগুলো দিলো স্বাস্থ্য অধিদফতর বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী এক্সারসাইজ টাইগার লাইটনিং (টিএল)-২০২৪ এর উদ্বোধনী অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরে সই হবে ৫ চুক্তি ও সমঝোতা বাংলাদেশ-অস্ট্রেলিয়ার মধ্যে বাণিজ্যিক সম্পর্ক জোরদারের তাগিদ আমরা নবায়নযোগ্য জ্বালানির ব্যবহার বৃদ্ধি করেছি: শেখ হাসিনা যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব বাঁচত

ঈদের দিন ইসলাম ধর্ম গ্রহণ করলেন মির্জাপুরের যুবক

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১৬ মে ২০২১  

টাঙ্গাইলের মির্জাপুরে সুজন সরকার নামের এক যুবক হিন্দু ধর্ম পরিত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। ইসলাম ধর্ম গ্রহণের পর তার নাম রাখা হয়েছে মো. আবদুল্লাহ্।

শুক্রবার (১৪ মে) সকালে ঈদ-উল-ফিতরের নামাজের পূর্বে মির্জাপুর কেন্দ্রীয় শাহী জামে মসজিদে কালেমা পাঠের মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহণ করেন। তাকে কালেমা পাঠ করান মসজিদের খতিব হযরত মাওলানা মুফতি ড. সালাহ্ উদ্দীন আশরাফী।

আবদুল্লাহ্ এই প্রতিবেদককে জানান, আমি গত ছয় মাস পূর্বে থেকেই নামাজ কায়েম করি এবং এই রমযানে মোট ২৪টি রোজা রেখেছি। সঠিকভাবে ইসলাম ধর্ম পালন করতে পারেন, আল্লাহর হুকুম ও নবী রাসুলের (সা:) দেখানো পথে চলতে পারেন এজন্য সকলের নিকট দোয়া কামনা করেন।

উল্লেখ্য, টাঙ্গাইল কোর্ট থেকে গত ০৫ মে এফিডেভিট মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহণের ঘোষণা দেন। সে তার পরিবার ছেড়ে স্বজ্ঞানে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।


মো. আবদুল্লাহ্’র ভবিষ্যৎ জীবনের কথা চিন্তা করে সমাজের বিত্তশালী থেকে শুরু করে সকলের সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার আহ্বান জানিয়েছেন মির্জাপুর কেন্দ্রীয় শাহী জামে মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সালাহ্ উদ্দিন আহমেদ।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর