• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

দৈনিক জামালপুর

উল্লাপাড়ায় দলীয় মনোনয়ন প্রত্যাশি আরিফুল ইসলাম লিটন

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২ ফেব্রুয়ারি ২০২১  

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে উল্লাপাড়া উপজেলার ১২ নং পঞ্চক্রোশি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন প্রত্যাশি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আরিফুল ইসলাম লিটন। ভোট ও দোয়া প্রার্থী হয়ে এলাকায় ব্যাপক গনসংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি। বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের মধ্যদিয়ে ইতিমধ্যে তিনি ভোটারদের মাঝে জনপ্রিয় হয়ে উঠেছেন। 

চেয়ারম্যান পদপ্রার্থী লিটন জানান- জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার বিনির্মাণে বাংলাদেশ আওয়ামীলীগ ও তার সহযোগি সংগঠন এবং নেতা-কর্মীরা কাজ করে যাচ্ছেন। সেই লক্ষ্যে জনগনের খাদ্য, বস্ত্র, শিক্ষা, চিকিৎসা ও বাসসস্থানের মত মৌলিক অধিকার প্রতিষ্ঠার জন্য তিনি জীবনের বাকী সময়টুকু মানব সেবায় নিজেকে বিলিয়ে দিয়ে জনগণের মাঝে কাজ করে যেতে চান। এজন্য আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিজ এলাকায় জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে জনতার মনোনিত প্রার্থী  হয়ে কাজ করছেন তিনি। ইতিমধ্যে শীর্তাতদের মাঝে শীতবস্ত্র বিতরণ, কন্যাদায় গ্রস্থ পিতাকে আর্থিক সহযোতিা, ক্ষুর্ধাতদের মাঝে অন্ন দান, ব্যক্তিগত অর্থে এলাকায় ছোট খাটো রাস্তা-ঘাট উন্নয়ন করে তিনি অল্প সময়ের মধ্যে ভোটারদের মাঝে বিশ্বস্ত হয়ে উঠেছেন। তার চেতনা তিনি শাসক নয়, সেবক হয়ে জনগনের সেবা করতে চান। এই তরুণ নেতা মনে করেন জনগণের ভালো থাকাই তার ভালো থাকা। যেন সামনের দিনগুলো ভালোবাসার মানুষগুলোকে নিয়ে সুস্থ, সুন্দর ও নিরাপদ জীবনযাপন করতে পারেন সকলের নিকট এই দোয়াই চান তিনি। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ দলীয় প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে নিজ দলের কাছে মনোনয়ন চাইবেন এই সৎ, বিশ্বস্ত, তরুণ ও মেধাবী  জনপ্রিয় নেতা। 

ইউনিয়নের কালীগঞ্জ গ্রামের বকুল জানান, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে পঞ্চক্রোশি ইউনিয়নের চেয়ারম্যান পদে আরিফুল ইসলাম লিটন ভোটারদের মাঝে ইতিমধ্যে জনপ্রিয় হয়ে উঠেছেন। তিনি অসহায় দুস্থ ও গরীব দুখী মানুষদেরকে সহযোগিতা করে ভোটারদের কাছে বিশ্বস্ত হয়ে উঠেছেন। ভোটের মাঠে রয়েছে তারই ভালো অবস্থান। 

বন্যাকান্দি এন, এম উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী রুবিনা জানান, আগামী নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে যাদের নাম শোনা যাচ্ছে তাদের মধ্যে আরিফুল ইসলাম লিটনকে যোগ্য প্রার্থী বলে ধারণা করছে সাধারণ ভোটাররা।  দলীয় মনোনয়ন পেলে তিনিই জিতবেন বলে সকলের প্রত্যাশা।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর