• শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

দৈনিক জামালপুর

সখিপুরে ঐতিহাসিক ৭ই মার্চ ও আন্তর্জাতিক নারী দিবস পালন

দৈনিক জামালপুর

প্রকাশিত: ৮ মার্চ ২০২৩  

টাঙ্গাইলের সখিপুর উপজেলায় দিনব্যাপী ঐতিহাসিক ৭ই মার্চ ও আন্তর্জাতিক নারী দিবস পালন করা হয়। এ উপলক্ষে আন্তর্জাতিক নারী দিবসের সূচনা হয় বর্ণাঢ্য র্যা লির মাধ্যমে। পরে উপজেলা হলরুমে আলোচনা অনুষ্ঠানের মধ্যদিয়ে সমাপ্তি হয়। এতে সখিপুর উপজেলা নির্বাহী অফিসার প্রকৌশলী ফারজানা আলম সভাপতিত্ব করেন। এ সময় বক্তব্য দেন, সখিপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ শফিউল ইসলাম কাজী বাদল, পারি ডেভেলপমেন্টের ম্যানেজার মি. ইউনুস সর্মা, গুডনেইভার্স লিঃ এর ম্যানেজার মোঃ সাইফুল ইসলাম। অনুষ্ঠানটির সহযোগীতায় ছিলেন, পারী ডেভেলপমেন্ট,গুডনেইভার্স, এবং বাসা এনজিও।

এর পর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, এবং বঙ্গবন্ধুসহ অন্যান্য শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে দোয়া করা হয়। এতে সখিপুর পৌরমেয়রসহ প্রশাসনের সকল কর্মকর্তা কর্মচারী রাজনৈতিক ব্যক্তিত্ব,সুশীল সমাজ,শিক্ষাবিদগণ উপস্থিত ছিলেন। এর পর আলোচনাসভা, সাংস্তৃতিক অনুষ্ঠান ও সর্বশেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়। এ অনুষ্ঠানে বিআর ডিবির চেয়ারম্যান কেবিএম রুহুল আমিনের সঞ্চালনায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার প্রকৌশলী ফারজানা আলম।


এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল,সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ শওকত শিকদার,প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ সামিউল বাছির এবং সখিপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রেজাউল করিম।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি জাকিয়া সুলতানা, স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা মোঃ রুহুল আমীন মুকুল, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ মুনসুর আহম্মেদ, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ ঝিল্লুর রহমান আনম,একাডেমিক সুপার ভাইজার মোঃ আনোয়ার হোসেন,শিক্ষা অফিসার, মোঃ রাফিউল ইসলাম প্রমুখ।

এ ঐতিহাসিক দিন উপলক্ষে মুক্তিযোদ্ধের সূতিকাগার কাদেরীয়া বাহিনীর হেডকোয়াটার খ্যাত মহানন্দপুর বিজয় স্মৃতি উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ,জাতীয় পতাকা উত্তোলন, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর