• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করার নির্দেশ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্ব নতুন যুগে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনের প্রস্তুতি-প্রচারণা দেখতে আ`লীগকে বিজেপি’র আমন্ত্রণ ডলারের দাম বৃদ্ধির পরও হজ প্যাকেজের খরচ কমানো হয়েছে : ধর্মমন্ত্রী এবারও হজযাত্রীদের ইমিগ্রেশন ঢাকায় হবে: সৌদি রাষ্ট্রদূত দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে আজ এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনের সময় পেছাল খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তন করাই আওয়ামী লীগের লক্ষ্য যুক্তরাষ্ট্রে মানবাধিকার লঙ্ঘন নিয়ে প্রশ্ন তুললেন প্রধানমন্ত্রী

বিয়ের আশ্বাসে ছাত্রীকে ধর্ষণ, মাদ্রাসাছাত্র গ্রেফতার

দৈনিক জামালপুর

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২৩  

পাবনার সাঁথিয়ায় বিয়ের আশ্বাস দিয়ে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে গোলাম রাব্বানি (২৫) নামে এক মাদ্রাসাছাত্রের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্তকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা। পরে তাকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে উপজেলার ধুলাউড়ি কামিল মাদ্রাসার লিল্লাহ বোর্ডিংয়ে (ছাত্রাবাস)। এ ঘটনায় ছাত্রীর পিতা বাদী হয়ে শনিবার রাতে সাঁথিয়া থানায় মামলা করেছেন।

অভিযুক্ত গোলাম রাব্বানি আতাইকুলা থানাধীন রানীগ্রামের আব্দুল মজিদের ছেলে ও ধুলাউড়ি কামিল মাদ্রাসার কামিল দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

এজাহার সূত্রে জানা যায়, মাদ্রাসায় পড়ার সুবাদে একে অপরের সঙ্গে পরিচয় এবং ওই ছাত্রীর বাড়িতে যাতায়াত করত অভিযুক্ত গোলাম রাব্বানি। সে ওই মাদ্রাসার লিল্লাহ বোর্ডিংয়ের ১১০নং কক্ষে থেকে পড়ালেখা করত। একপর্যায়ে গত ২৪ এপ্রিল বিয়ের আশ্বাস দিয়ে ওই লিল্লাহ বোর্ডিংয়ে নিয়ে এসে মেয়েটির ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করে। পরে ২৯ এপ্রিল শনিবার আবারো মেয়েটাকে ১১০নং রুমে ডেকে নিয়ে আসে গোলাম রাব্বানি।

এরপর তার এক বন্ধুকে দিয়ে ওই কক্ষের দরজার বাইরে থেকে তালা মেরে দেয়। বিষয়টি স্থানীয়রা টের পেয়ে তাদের আটক করে স্থানীয় ইউপি চেয়ারম্যান জরিফ আহমেদ ও মেয়ের অভিভাবকে খবর দেয়। চেয়ারম্যান অভিযুক্ত ও ধর্ষিতাকে পুলিশে সোপর্দ করেন।

ধুলাউড়ি ইউপি চেয়ারম্যান জরিফ আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করেন।

সাঁথিয়া থানার পরিদর্শক (তদন্ত) কমল কুমার দেবনাথ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রোববার সকালে ধর্ষিতার ডাক্তারি পরীক্ষার জন্য পাবনা পাঠানো হয়েছে। আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে সাঁথিয়া থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর