• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করার নির্দেশ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্ব নতুন যুগে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনের প্রস্তুতি-প্রচারণা দেখতে আ`লীগকে বিজেপি’র আমন্ত্রণ ডলারের দাম বৃদ্ধির পরও হজ প্যাকেজের খরচ কমানো হয়েছে : ধর্মমন্ত্রী এবারও হজযাত্রীদের ইমিগ্রেশন ঢাকায় হবে: সৌদি রাষ্ট্রদূত দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে আজ এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনের সময় পেছাল খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তন করাই আওয়ামী লীগের লক্ষ্য যুক্তরাষ্ট্রে মানবাধিকার লঙ্ঘন নিয়ে প্রশ্ন তুললেন প্রধানমন্ত্রী

তালাক দেয়ায় চিকিৎসকের গায়ে আগুন দিলেন সাবেক স্বামী

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২৪  

নরসিংদীর রায়পুরায় তালাক দেয়ায় ক্ষিপ্ত হয়ে চিকিৎসকের গায়ে পেট্রোল ঢেলে আগুন দিয়েছেন তার সাবেক স্বামী। এ ঘটনায় লতা আক্তার (২৭) ও তার সাবেক স্বামী খলিলুর রহমান (৩২) দুজনেই গুরুতর দগ্ধ হয়েছেন।

রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে উপজেলার মরজাল ব্রাহ্মণের টেক এলাকায় এ ঘটনা ঘটে।

পরিবার ও স্থানীয় সংরক্ষিত ইউপি সদস্য রেহানা বেগম জানান, গুরুতর অগ্নিদগ্ধ লতা আক্তার ওই এলাকার মফিজুর রহমানের মেয়ে এবং পেশায় একজন চিকিৎসক। লতা কয়েক বছর আগে শাহাবুদ্দিন মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করে বর্তমানে নারায়ণগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসকের দায়িত্ব পালন করছেন। দুই বছর আগে নিজের পছন্দে গাজীপুরের কাপাসিয়া উপজেলার বেলাশী এলাকার আতর আলীর ছেলে খলিলুর রহমানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। 

বিয়ের বেশ কিছুদিন পর লতা জানতে পারেন খলিলুর রহমান পেশায় একজন ড্রাইভার। বিষয়টি লতা স্বাভাবিকভাবে মেনে নিতে পারেননি। মিথ্যে পরিচয়ে প্রতারণা করে বিয়ে করার অভিযোগে গত দুই মাস আগে তার স্বামীকে ডিভোর্স দেন লতা।

এ ঘটনায় স্বামী খলিলুর রহমান ক্ষিপ্ত হয়ে রোববার দুপুরের দিকে লতার বাড়িতে এসে গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এসময় দুজনেই গুরুতর অগ্নিদগ্ধ হন। পরে এলাকাবাসী লতাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে নিয়ে যায়। এদিকে গুরুতর আহত স্বামীকে এলাকাবাসীর সহায়তায় তার পরিবারের পক্ষ থেকে কোথায় চিকিৎসার জন্য নেয়া হয়েছে তা জানা সম্ভব হয়নি।

এ বিষয়ে মরজাল ইউনিয়ন পরিষদের সদস্য তুহিন ভূঁইয়া জানান, জানতে পেরেছি উভয়ের মাঝে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক থেকে গোপনে বিয়ে হয়েছিল। কিছুদিন তাদের সংসারও চলে। পরে ওই নারী তার স্বামীকে তালাকনামা দিয়েছেন। কিন্তু স্বামী তাকে নিয়ে সংসার করতে চান। এ নিয়ে গ্রাম্য সালিসে বোঝানোর চেষ্টা করা হয়েছিল। মেয়ে সংসার করতে চান না। পরে শুনলাম রোববার এমন ঘটনা ঘটেছে।

নরসিংদীর সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল আলম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অগ্নিদগ্ধ দুজনেই চিকিৎসাধীন রয়েছেন। এই ঘটনায় এখনও পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি, তবে পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর