• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করার নির্দেশ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্ব নতুন যুগে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনের প্রস্তুতি-প্রচারণা দেখতে আ`লীগকে বিজেপি’র আমন্ত্রণ ডলারের দাম বৃদ্ধির পরও হজ প্যাকেজের খরচ কমানো হয়েছে : ধর্মমন্ত্রী এবারও হজযাত্রীদের ইমিগ্রেশন ঢাকায় হবে: সৌদি রাষ্ট্রদূত দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে আজ এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনের সময় পেছাল খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তন করাই আওয়ামী লীগের লক্ষ্য যুক্তরাষ্ট্রে মানবাধিকার লঙ্ঘন নিয়ে প্রশ্ন তুললেন প্রধানমন্ত্রী

সাবেক স্ত্রীসহ নিজের গায়ে আগুন দেয়া সেই যুবকের মৃত্যু

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২৪  

নরসিংদীর রায়পুরায় তালাক দেয়ায় সাবেক স্ত্রীসহ নিজের গায়ে পেট্রোল ঢেলে আগুন দেয়া খলিলুর রহমান মারা গেছেন।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে তার মৃত্যু হয়েছে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাফায়েত হোসেন পলাশ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ঢাকা মেডিকেল থানা-পুলিশ খলিলুর রহমানের মৃত্যুর খবরটি তাকে জানান। মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

এর আগে, রোববার (২৫ ফেব্রুয়ারি) রায়পুরা উপজেলার মরজাল ইউনিয়নের ব্রাহ্মণেরটেক এলাকায় এ ঘটনা ঘটে।

পরিবার ও স্থানীয় সংরক্ষিত ইউপি সদস্য রেহানা বেগম জানান, লতা আক্তার ওই এলাকার মফিজুর রহমানের মেয়ে এবং পেশায় একজন চিকিৎসক। লতা কয়েক বছর আগে শাহাবুদ্দিন মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করে বর্তমানে নারায়ণগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসকের দায়িত্ব পালন করছেন। দুই বছর আগে নিজের পছন্দে গাজীপুরের কাপাসিয়া উপজেলার বেলাশী এলাকার আতর আলীর ছেলে খলিলুর রহমানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের বেশ কিছুদিন পর লতা জানতে পারেন খলিলুর রহমান পেশায় একজন ড্রাইভার। বিষয়টি লতা স্বাভাবিকভাবে মেনে নিতে পারেননি। মিথ্যে পরিচয়ে প্রতারণা করে বিয়ে করার অভিযোগে গত দুই মাস আগে তার স্বামীকে ডিভোর্স দেন লতা। এ ঘটনায় স্বামী খলিলুর রহমান ক্ষিপ্ত হয়ে রোববার দুপুরের দিকে লতার বাড়িতে এসে গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এসময় দুজনেই গুরুতর অগ্নিদগ্ধ হন। উদ্ধার করে ঢাকায় হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে ওই নারী জাতীয় শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট হাসপাতালে ভর্তি আছেন।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর