• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করার নির্দেশ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্ব নতুন যুগে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনের প্রস্তুতি-প্রচারণা দেখতে আ`লীগকে বিজেপি’র আমন্ত্রণ ডলারের দাম বৃদ্ধির পরও হজ প্যাকেজের খরচ কমানো হয়েছে : ধর্মমন্ত্রী এবারও হজযাত্রীদের ইমিগ্রেশন ঢাকায় হবে: সৌদি রাষ্ট্রদূত দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে আজ এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনের সময় পেছাল খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তন করাই আওয়ামী লীগের লক্ষ্য যুক্তরাষ্ট্রে মানবাধিকার লঙ্ঘন নিয়ে প্রশ্ন তুললেন প্রধানমন্ত্রী

জামালপুরে মহানবী (সা:) এর ব্যাঙ্গ চিত্রের প্রতিবাদে মানববন্ধন

দৈনিক জামালপুর

প্রকাশিত: ৪ নভেম্বর ২০২০  

জামালপুর জেলার ইসলামপুরের চর পুটিমারী ইউনিয়নে বেনুয়ারচর গ্রামে ফ্রান্সে প্রদর্শিত মহানবী হযরত মোহাম্মদ (সা:) এর ব্যাঙ্গ চিত্রের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

 

আজ ৩রা নভেম্বর ইসলামপুর উপজেলার বেনুয়ারচর বাজারে এই বিক্ষোভ মিছিল ও মানববন্ধনের আয়োজন করা হয়। বিকাল ৩ টায় শুরু হওয়া ও বিকাল ৫টা ২০ মিনিটে শেষ হওয়া এই মিছিল ও মানববন্ধনে প্রায় ১ হাজার ধধর্মপ্রাণ মুসলমান অংশগ্রহণ করেন। এতে যোগ দেন মসজিদের ইমাম, মাদ্রাসার মোহতামিম, মাদ্রাসার ছাত্রসহ বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ।

 

মানববন্ধন এ বক্তব্য রাখেন মাওলানা মোহাম্মদ আলী, হাফেজ হাসেম আলী, হাফেজ আবু নছর, সমাজসেবক মোঃ ইমরান, জুয়েল আকন্দ ও অন্যতম আয়োজক সদস্য আরমান হোসেন। এ সময় সাইদুল ইসলাম, তানজিল হাসান, নজরুল ইসলামসহ অন্যান্য আয়োজক সদস্যরা উপস্থিত ছিলেন।

 

মানববন্ধনে বক্তাগণ ফ্রান্সে মহানবী (সা:) এর ব্যাঙ্গ চিত্র প্রদর্শনের নিন্দা জানান ও ক্ষোভ প্রকাশ করেন। তারা ফ্রান্স ভিত্তিক কোম্পানী সমূহের পণ্য বর্জনের ডাক দেন এবং ইসলামের স্বার্থে ভবিষতে বড় আন্দোলনের ডাক দেওয়া হবে বলেও জানান।

 

এ সময় ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাকরণ এর কুশপুত্তলিকা দাহ করা হয়।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর