• মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
আহসানউল্লাহ মাস্টার হত্যা স্বাধীনতাবিরোধীদের নীলনকশার অংশ লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যানকে শপথবাক্য পাঠ প্রথম ধাপের উপজেলা নির্বাচনে দেড় লক্ষাধিক আনসার-ভিডিপি মোতায়েন সুন্দরবনে পুন:অগ্নিকান্ড রোধে ড্রোনের মাধ্যমে মনিটরিং বিদ্যুৎ প্রতিমন্ত্রী ও সিঙ্গাপুরের অনাবাসিক হাইকমিশনারের সাক্ষাৎ প্রতিবন্ধী ব্যক্তিদের প্রবেশগম্যতা নিশ্চিত করতে হবে প্রথম ধাপের উপজেলা নির্বাচনে ৭০ শতাংশ প্রার্থী ব্যবসায়ী: টিআইবি সংসদে পরিশোধ ও নিষ্পত্তি বিল-২০২৪ উত্থাপন সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো নীতিগত সিদ্ধান্তের বিষয় স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে মুন্সীগঞ্জে সমাবেশ

বাথরুম থেকে কলেজ ছাত্রের লাশ উদ্ধার

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২০ আগস্ট ২০২৩  

জামালপুরের সরিষাবাড়ীতে ভাড়াটিয়া বাসার বাথরুম থেকে সাঈদ আনোয়ার সিফাত (২১) নামে এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। ১৮ আগস্ট রাতে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের তারাকান্দি যমুনা সারকারখানা এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত সিফাত মহাদান ইউনিয়নের খাগুড়িয়া গ্রামের ফজলুল হকের ছেলে ও রাজধানী ঢাকাৃর তেজগাঁ কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, তারাকান্দি যমুনা সারকারখানা এলাকায় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলামের ভাগ্নের বাসা ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছে সিফাত ও তার পরিবার। সিফাতকে একা বাসায় রেখে তার বাবা মা দুইদিন আগে গ্রামের বাড়িতে যান। ১৮ আগস্ট রাতে বাবা-মা বাসায় এসে ঘর বন্ধ দেখে পুলিশ খবর দেয়।পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে ঘরে ঢুকে বাথরুমে সিফাতের মরদেহ পড়ে থাকতে দেখে। পরে লাশ উদ্ধার করে সুরতহল রিপোর্ট করে পুলিশ।

এ ব্যাপারে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সরোয়ার হোসেন বলেন, কলেজ শিক্ষার্থীর মৃত্যুর সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করা হয়। পরিবারের অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর