• রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

দৈনিক জামালপুর

ক্ষমতার মোহে জমি বিক্রি করে সরকার পতনের আন্দোলন বিএনপি’র

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০২৩  

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, বিএনপি ষড়যন্ত্র ও চক্রান্ত করে শেখ হাসিনাকে হত্যা করতে চায়, ক্ষমতাচ্যুত করতে চায়। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশ আরও সামনের দিকে এগিয়ে যাবে, এবারের লক্ষ্য স্মার্ট বাংলাদেশ যদি হয়ে যায় তাহলে বিএনপি থাকবে না, তাই তারা কোন না কোন ভাবে নির্বাচন ঠেকাতে চায়। কারণ তারা জানে নির্বাচন হলে শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হবেন। 

বিএনপির কেন্দ্রীয় নেতারা গত কয়েক বছর ধরে বিএনপি নেতাকর্মীদের খুব উৎসাহ দিয়েছে এবার তারা ক্ষমতায় যাবেই। আর ক্ষমতায় গেলেই তোমরা যে যেভাবে আছ সবাই লুটপাট করে খাবা। অনেক বিএনপি নেতাকর্মীরা সেই মোহে পড়ে জমি-জমা বিক্রি করে সরকার পতনের আন্দোলনে অংশগ্রহণ করছে। কোন কারণে আগামী ২৮ অক্টোবর থেকে ৩রা নভেম্বরের মধ্যে শেখ হাসিনার যদি পতন না ঘটে তাহলে থানা থেকে জেলা পর্যায়ের বিএনপি নেতাকর্মীরা মির্জা ফখরুলসহ কেন্দ্রীয় নেতাদের দিগম্বর করে ছাড়বে। রবিবার দুপুরে জামালপুরের মাদারগঞ্জে প্রাথমিক শিক্ষার মানন্নোয়নে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, বিএনপি আগামী ২৮ অক্টোবর ঢাকায় দশ লাখ লোক জমায়েত করবে, আমরাও দশ লক্ষ লোক জমায়েত করব। যে কোন শান্তিপূর্ণ রাজনৈতিক কর্মসূচী বিএনপি পালন করবে, কিন্তু ২০১৪ ও ১৮’র মত যদি কোন ঘটনা ঘটানোর চেষ্টা করে তার দাঁতভাঙা জবাব ঢাকা শহরে ঢাকার মানুষ দিয়ে দিবে।
মাদারগঞ্জের বালিজুরি এস এম ফাজিল মাদরাসা মাঠে প্রাথমিক শিক্ষার মানন্নোয়নে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও সভাপতিদের নিয়ে মতবিনিময় সভার আয়োজন করে উপজেলা পরিষদ। মতবিনিময় সভায় মাদারগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলালের সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী, মির্জা সাখাওয়াতুল আলম মনি, পৌর মেয়র ছানোয়ার হোসেনসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। 
 

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর