• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করার নির্দেশ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্ব নতুন যুগে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনের প্রস্তুতি-প্রচারণা দেখতে আ`লীগকে বিজেপি’র আমন্ত্রণ ডলারের দাম বৃদ্ধির পরও হজ প্যাকেজের খরচ কমানো হয়েছে : ধর্মমন্ত্রী এবারও হজযাত্রীদের ইমিগ্রেশন ঢাকায় হবে: সৌদি রাষ্ট্রদূত দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে আজ এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনের সময় পেছাল খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তন করাই আওয়ামী লীগের লক্ষ্য যুক্তরাষ্ট্রে মানবাধিকার লঙ্ঘন নিয়ে প্রশ্ন তুললেন প্রধানমন্ত্রী

জামালপুরে অ্যাডভোকেট জাহিদ আনোয়ারের স্মরণসভা অনুষ্ঠিত

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২৪  

জামালপুরে প্রয়াত সমাজসেবক অ্যাডভোকেট এইচ আর জাহিদ আনোয়ারের স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে সচেতন নাগরিক কমিটির কার্যালয়ে এই স্মরণসভা অনুষ্ঠিত হয়। 

সচেতন নাগরিক কমিটি-সনাক জামালপুর আয়োজিত স্মরণসভায় সনাক সভাপতি অজয় কুমার পালের সভাপতি জামালপুর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইসমত পাশা, সনাক সহ সভাপতি অধ্যাপক কায়েদ উজ জামান, সানক সদস্য অধ্যাপক হাসান মাসুদ, সাবেক সনাক সদস্য অ্যাডভোকেট মো: আনোয়ার হোসেন, অ্যাডভোকেট শামীম আরা, সনাক সদস্য পারভীন তরফদার, মনোয়ারা খানম, রনজিত বিশ^াস খোকন, ফরহাদ হোসেন, আসমাউল আসিফ, সুইড বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সীমা রানী, ইয়েস সদস্য ইলিমসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। এ সময় বক্তারা বলেন, অ্যডভোকেট এইচ আর জাহিদ আনোয়ার সচেতন নাগরিক কমিটি জামালপুরের সভাপতির দায়িত্ব পালন ছাড়াও বিভিন্ন সামাজিক ও সেবামূলক প্রতিষ্ঠানকে নেতৃত্ব দিয়েছেন। প্রয়াত এই সমাজসেবকের বর্ণাঢ্য কর্মময় জীবন নিয়ে আলোচনা ও তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন বক্তারা। স্মরণসভাটি সঞ্চালনা করেন সনাক সদস্য একেএম আশরাফুজ্জামান স্বাধীন। সভায় সনাক, ইয়েস, এসিজি সদস্যসহ বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।  

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর