• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর

মেলান্দহ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর পরামর্শ সভা

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২৪  

জামালপুরের মেলান্দহ উপজেলা পরিষদের পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী হাসমত উল্লাহ হাশেমের পরামর্শ সভা ১৮ ফেব্রæয়ারি মাঝবন্দ নাংলা গ্রামের অনুষ্ঠিত হয়। 
এ উপলক্ষে বিকেল ৪টায় হাসমত উল্লাহ হাশেমের বাড়িতে অনুষ্ঠিত পরামর্শ সভায় সভাপতিত্ব করেন-মো: বাকি বিল্লাহ ফানসু। প্রধান অতিথির বক্তব্য রাখেন-উপজেলা আ’লীগের সহসভাপতি এডভোকেট বজলুল হক।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন-নাংলা ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মাহফুজুল হক মাফল, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, ভাইস চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী, উপজেলা আ’লীগের সদস্য হাসমত উল্লাহ হাশেম, নাংলা ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহসভাপতি আবুল কালাম আজাদ, সাবেক ছাত্র নেতা আশুতোষ সাহা, সাংবাদিক আলমগীর আহম্মেদ শাহ্জাহান, আ’লীগ নেতা রফিকুল ইসলাম তালুকদার, আব্দুল আওয়াল জুয়েল, লাল মিয়া  মেম্বার, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ গোলাম মোস্তফা, আব্দুল মালেক সরকার, ইউপি সদস্য নূরুল ইসলাম মুন্সি, গোলাম মাওলা মেম্বার ও বুদু মেম্বার প্রমুখ। 
হাশেমের পরিচয়: 
 মেলান্দহ উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থী হাসমত উল্লাহ হাশেম নাংলা ইউনিয়নের মাঝবন্দ নাংলা গ্রামে জন্ম গ্রহণ করেন। তার পিতার নাম মৃত আ: সামাদ মন্ডল, মাতার নাম মৃত আম্বিয়া খাতুন। তিনি ১৯৮৮ সালে মেলান্দহ উমির উদ্দিন পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, ১৯৯০ সালে তেজগাঁ কলেজ থেকে এইচএসসি, ১৯৯২ সালে জামালপুর সরকারি আশেক মাহমুদ কলেজ থেকে বিএ এবং ১৯৯৩ সালে জগন্নাথ বিশ^বিদ্যালয় থেকে এমএ (দর্শন) ডিগ্রি অর্জন করেন।
কর্মময় জীবনে তিনি প্রতিষ্ঠিত ব্যবসায়ী, সমাজসেবক, ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মী হিসেবে বেশ পরিচিতি লাভ করেন। ব্যক্তিজীবনে তিনি ২ সন্তানের জনক। হাশেমের দুই ভাইয়ের মধ্যে বড় ভাই মো: বাকি বিল্লাহ শিল্প মন্ত্রণালয়ের চীফ প্রকৌশলী ছিলেন। ৪ বোনের মধ্যে এক বোন রোকেয়া বেগম যুব উন্নয়ন কর্মকর্তা, আরেক বোন শাহ সুফি খাজা ইউনুছ আলী ডিগ্রি কলেজের প্রভাষক। অপর দুই বোন গৃহিনী। তিনি আসন্ন মেলান্দহ ্উপজেলা পরিষদ নির্বাচনে সভার সমর্থন ও দোয়া কামনা করেছেন।
 

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর