• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করার নির্দেশ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্ব নতুন যুগে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনের প্রস্তুতি-প্রচারণা দেখতে আ`লীগকে বিজেপি’র আমন্ত্রণ ডলারের দাম বৃদ্ধির পরও হজ প্যাকেজের খরচ কমানো হয়েছে : ধর্মমন্ত্রী এবারও হজযাত্রীদের ইমিগ্রেশন ঢাকায় হবে: সৌদি রাষ্ট্রদূত দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে আজ এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনের সময় পেছাল খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তন করাই আওয়ামী লীগের লক্ষ্য যুক্তরাষ্ট্রে মানবাধিকার লঙ্ঘন নিয়ে প্রশ্ন তুললেন প্রধানমন্ত্রী

শেখ হাসিনার নেতৃত্বে উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠিত হবে

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২৪  

ধর্মমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন-সকল ষড়যন্ত্র মোকাবেলা করে বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলা রুপান্তরিত হয়েছে। 

সেই পথেই উন্নত, সমৃদ্ধ, স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠা করবেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে উন্নত, সমৃদ্ধ, স্মার্ট বাংলাদেশ গঠনের পথে দেশ আত্মবিশ্বাসের সঙ্গে এগিয়ে যাচ্ছে।

মন্ত্রী জামালপুরের ইসলামপুর সোমবার সন্ধ্যায় উপজেলা সদর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজনে পচাবহলা জয়তুননেছা উচ্চ বিদ্যালয় মাঠে ও সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন।

তিনি আরো বলেন-স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। উন্নয়নের ধারাবাহিকতায় জননেত্রী ইসলামপুরকে আপন মনেই ভালবাসেন। তাই কোন উন্নয়নের কথা বলতে হবেনা। ইসলামপুর বাসীর জীবনমান উন্নয়নের যা প্রয়োজন তাই করবেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম লেবুর সভাপতিত্বে এতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আঃ সালাম,সহ সভাপতি হাবিবুর রহমান চৌধুরী শাহিন,মজিবর রহমান শাহজাহান,সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, প্রমূখ বক্তব্য প্রদান করেন। এতে আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর