• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর

দেশ পরিচালনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১০ নভেম্বর ২০২৩  

 প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার বলেছেন, দেশ পরিচালনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গঠিত সরকারের বিকল্প নেই। 
তিনি বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গঠিত সরকার ক্ষমতায় আছে বলেই দেশের শিক্ষা, স্বাস্থ্য, কৃষিসহ সর্বক্ষেত্রে এতো উন্নয়ন হয়েছে। বর্তমান সরকার দেশের কৃষকদের বিনামূল্যে বীজ ও সার দিচ্ছে।
আজ শুক্রবার (১০ নভেম্বর) কোটালীপাড়া উপজেলা পরিষদ হলরুমে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের বিনামূল্যে বীজ ও সার বিতরণ, সমাজসেবা অধিদপ্তরের পক্ষ থেকে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ব্যক্তিদের মাঝে আর্থিক সহায়তার চেক বিতরণ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুকূলে বরাদ্দকৃত ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, ২০৪১ সাল নয়, তার আগেই বাংলাদেশ একটি উন্নত দেশে পরিণত হবে। শাহজালাল বিমান বন্দরের তৃতীয় টার্মিনাল, বঙ্গবন্ধু টানেল, পদ্মা সেতু, মেট্রোরেলসহ বর্তমান সরকার অনেক মেগা প্রকল্প বাস্তবায়ন করেছে। কিন্তু কিছু লোক আছে তারা বাংলাদেশের উন্নয়ন-উন্নতি দেখে না। তাদের কথা বিশ্বাস করা যাবে না।
দেশের উন্নয়ন উন্নতি ধরে রাখতে হলে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগ নেতৃত্বাধীন সরকারকে আবার ক্ষমতায় আনতে হবে।
উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদের সভাপতিত্বে অনুষ্ঠিত এসব অনুষ্ঠানের আলোচনা সভায় কৃষি অধিদপ্তরের মহাপরিচালক কৃষিবিদ বাদল চন্দ্র বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, পৌর মেয়র মতিয়ার রহমান হাজরা, সাবেক পৌর মেয়র মোঃ কামাল হোসেন শেখ, পার্টনারশীপ ইন ব্র্যাক ব্যাংক- ডিএই কৃষি উন্নয়ন প্রকল্পের প্রকল্প পরিচালক কৃষিবিদ ড. বিজয় কৃষ্ণ বিশ্বাস, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর গোপালগঞ্জ খামারবাড়ির উপপরিচালক আঃ কাদের সরদার, উপজেলা কৃষি অফিসার দোলন চন্দ্র রায়, উপজেলা সমাজসেবা অফিসার রাকিবুল হাসান শুভ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মুকুল বক্তব্য রাখেন।
এরপর মোঃ শহীদ উল্লা খন্দকার টুঙ্গিপাড়া উপজেলায় কৃষি যন্ত্রপাতি বিতরণ করেন। এ সময় স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, কৃষি অধিদপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ ও কৃষকগণ উপস্থিত ছিলেন।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর