• বুধবার ০১ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৮ ১৪৩১

  • || ২১ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর

শুক্রবার রাজধানীর যেসব মার্কেট ও বিনোদনকেন্দ্র বন্ধ

দৈনিক জামালপুর

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০২৩  

রাজধানীর নাগরিকদের প্রতিদিনই বিভিন্ন কারণে কোথাও না কোথাও যাওয়ার প্রয়োজন হয়। বাসা থেকে বের হয়ে কোথাও যাওয়ার পর যদি দেখতে পান সেখানকার কার্যক্রম বন্ধ, তাহলে আপনার সময় নষ্ট হতে পারে।
রাজধানীতে সপ্তাহের প্রতিদিনই কিছু কিছু এলাকায় মার্কেট ও দোকানপাট বন্ধ থাকে। প্রয়োজনীয় কাজে বাসা থেকে বের হওয়ার আগে রাজধানীর কোন কোন এলাকায় দোকানপাট ও মার্কেট বন্ধ থাকবে তা জেনে নেয়া জরুরি।

তাই ডেইলি বাংলাদেশ অনলাইন পাঠকদের জন্য শুক্রবার (৮ ডিসেম্বর) রাজধানীর কোন কোন এলাকার মার্কেট বন্ধ থাকবে তা দেওয়া হলো-

যেসব এলাকার দোকানপাট বন্ধ থাকবে
আজিমপুর সুপার মার্কেট, গুলিস্তান হকার্স মার্কেট, ফরাশগঞ্জ টিম্বার মার্কেট, শ্যামবাজার পাইকারি দোকান, সামাদ সুপার মার্কেট, রহমানিয়া সুপার মার্কেট, ইদ্রিস সুপার মার্কেট, দয়াগঞ্জ বাজার, ধূপখোলা মাঠ বাজার, চক বাজার, বাবু বাজার, নয়া বাজার, কাপ্তান বাজার, রাজধানী সুপার মার্কেট, দয়াগঞ্জ সিটি কর্পোরেশন মার্কেট, ইসলামপুর কাপড়ের দোকান, ছোট কাঁটরা, বড় কাঁটারা হোলসেল মার্কেট, শারিফ ম্যানসন, ফুলবাড়িয়া মার্কেট, সান্দ্রা সুপার মার্কেট।

বন্ধ থাকবে যেসব বিনোদনকেন্দ্র
এদিকে বিজয় সরণিতে অবস্থিত সামরিক জাদুঘর প্রতিদিন সকাল ১০টা ৩০ মিনিট থেকে বিকেল ৪টা পর্যন্ত খোলা থাকলেও বৃহস্পতি ও শুক্রবার সাপ্তাহিক বন্ধ।

জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর, আগারগাঁও বৃহস্পতি ও শুক্রবার সাপ্তাহিক ছুটির জন্য বন্ধ থাকে। শনি থেকে বুধবার প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত খোলা থাকে। প্রবেশমূল্য জনপ্রতি ৫টাকা। এছাড়াও শনি ও রোববার সন্ধ্যা ৬টা থেকে ১০ টাকার টিকিটের বিনিময়ে টেলিস্কোপে আকাশ পর্যবেক্ষণ করা যায় এখানে।

শিশু একাডেমি জাদুঘর শুক্র ও শনিবার সাপ্তাহিক ছুটি। রোববার থেকে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত খোলা থাকে।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর