• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

টাইগারদের অনুপ্রেরণায় ‘ডঙ্কা ভাইবস’

দৈনিক জামালপুর

প্রকাশিত: ৩০ মে ২০২৪  

উচ্ছ্বাস ও সমর্থনের প্রত্যয় ব্যক্ত করে বিশ্বকাপে বাংলাদেশ ক্রিকেট দলকে শুভেচ্ছা জানিয়েছেন দেশের শীর্ষস্থানীয় ফোরজি এবং মোবাইল নেটওয়ার্ক সেবাদানকারী প্রতিষ্ঠান রবি আজিয়াটা লিমিটেডের কর্মীরা। 

বুধবার,রবির প্রধান কার্যালয়ে এ উপলক্ষ্যে আয়োজন করা হয় এক বিশেষ অনুষ্ঠান, ‘ডঙ্কা ভাইভস’। 
আনন্দমুখর আয়োজনে উপস্থিত ছিলেন রবি আজিয়াটা লিমিটেডের প্রধান নির্বাহী (সিইও) রাজীব শেঠি। অনুষ্ঠানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।  
টি টোয়েন্টি বিশ্বকাপের নবম আসরে অংশ নিতে নাজমুল হাসান শান্তর নেতৃত্বে বাংলাদেশ ক্রিকেট দল যুক্তরাষ্ট্রে পৌঁছেছে। চলতি বছরই রবি আজিয়াটা লিমিটেড বাংলাদেশ ক্রিকেট দলের গর্বিত স্পন্সর হিসেবে চুক্তি স্বাক্ষর করে। রবি জাতীয় ক্রিকেট দলের অফিশিয়াল স্পন্সর হিসেবে নির্বাচিত হওয়ার পর প্রথমবারের মত টি-টোয়েন্টি ক্রিকেটের সবচেয়ে বড় আসরে খেলতে যাচ্ছে বাংলাদেশ।  
টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ চলবে আগামী ১ জুন থেকে ২৯ জুন পর্যন্ত। স্বাগতিক হিসেবে যৌথভাবে আয়োজন করতে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ ও মার্কিন যুক্তরাষ্ট্র। 
বিশ্বকাপের মত বড় আসরে বাংলাদেশ ক্রিকেট দলের মনোবল বৃদ্ধি ও ক্রিকেটারদের প্রতি রবি’র আকুণ্ঠ সমর্থন ব্যক্ত করতে আয়োজন করা হয় ব্যতিক্রমী এ অনুষ্ঠান, ‘ডঙ্কা ভাইভস’। দিনব্যাপী এই অনুষ্ঠানে ভিন্নতা যোগ করেছে বিশ্বকাপ উপলক্ষ্যে রবি’র নতুন বিজ্ঞাপনচিত্র ‘বাজে ডঙ্কা’।
রবি আজিয়াটা লিমিটেডের প্রধান নির্বাহী (সিইও) রাজীব শেঠি বলেন, ‘ক্রিকেট উন্মাদনায় যে কয়েকটি দেশ ডুবে থাকে তার অন্যতম বাংলাদেশ। মেধাবী, অভিজ্ঞ ও তরুণদের সমন্বয়ে গড়া বাংলাদেশ দলটি বেশ লড়াকু। বাংলাদেশ ক্রিকেট ও তার ভক্তদের পাশে থাকতে পেরে রবি গর্বিত। আমাদের আশা বিশ্বকাপে বাংলাদেশ ভালো করবে। আমরা বলতে চাই, বাংলাদেশ পারবে তুমিও।’
রবি আজিয়াটা লিমিটেডের চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমাদ বলেন, “বাংলাদেশ ক্রিকেট দলকে নিয়ে আমরা ভীষণ গর্বিত। তাদের অপরাজেয় মনোভাবকে আমরা শ্রদ্ধা করি। আমরা, রবি পরিবারের সকল সদস্য, সবসময় আমাদের প্রিয় ক্রিকেট দলের পাশে আছি। এ যাত্রার প্রতিটি পদক্ষেপে আমরা টাইগারদের উৎসাহ দিয়ে যাব। এ ক্যাম্পেইনে আমরা সেটাই তুলে ধরতে চেয়েছি।“
এরপর একটি বিশেষ গুডলাক ক্রিকেট ব্যাটে বাংলাদেশ ক্রিকেট দলের জন্য শুভকামনা জানিয়ে স্বাক্ষর করেন রবি’র কর্মীরা। পরবর্তীতে ব্যাটটি বিসিবির কর্মকর্তাদের হাতে তুলে দেয়া হয়।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর