• বৃহস্পতিবার   ২৭ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৪ ১৪২৮

  • || ২২ জমাদিউস সানি ১৪৪৩

দৈনিক জামালপুর

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন- সাবেক অতিরিক্ত আইজিপি

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০২১  

জামালপুরের বকশীগঞ্জ উপজেলা ৪নং সাধুরপাড়া ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৭ ডিসেম্বর বৃহস্পতিবার বিকালে ইউনিয়নের কামালবার্ত্তী বাজারে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপস্থিত ছিলেন সাবেক অতিরিক্ত আইজিপি মোখলেছুর রহমান পান্না, ৪নং সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বজলুর রশিদ বাবুল, বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, তরুন সমাজ সেবক জামিল আল হুসাইন, নৌকার মনোনীত প্রার্থী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ মাহমুদুল আলম বাবু , মনিরুল হক উজ্জল মোল্লা, বাবু মোল্লা, ও নান্নু মাস্টারসহ সুশীল সমাজের নেতৃবৃন্দ।

এসময় সাবেক অতিরিক্ত আইজিপি মোখলেছুর রহমান পান্না বলেন, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা ও তার মিশন, ভিশনকে লক্ষ করে, তিনি যে এই বাংলাদেশকে বিশ্বের কাছে একটি উন্নত সমৃদ্ধি দেশ হিসাবে গড়ে তুলতে চেয়েছেন তার এই সপ্নকে বাস্তবায়ন করতে স্থানীয় নির্বাচন থেকে শুরু করে সংসদ নির্বাচনে নৌকা মার্কা ভোট দিয়ে প্রধান মন্ত্রীর হাতকে শক্তিশালী করতে এলাকাবাসি ও দেশবাসীকে আহব্বান জানান ।
 
পরে ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নৌকার মনোনীত প্রার্থী সফল চেয়ারম্যান ইউনিয়ন আঃলীগের সাধারন সম্পাদক মাহমুদুল আলম বাবু বলেন, গতবারও আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করে জয়ই হয়েছি । তাই এবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। এবার নৌকা প্রতিক নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচিত হলে অসমাপ্ত কাজ সমাপ্ত করতে ৪নং সাধুরপাড়া ইউনিয়নকে আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তরিত করাই আমার লক্ষ।
 
তিনি আরো বলেন,গতবারও নৌকা প্রতিক নিয়ে চেয়ারম্যান পদে বিপুল ভোটে নির্বাচিত হয়েছি তাই এবারও মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতিক দিয়েছেন। ইনশাআল্লাহ এবারও জননেত্রী শেখ হাসির উন্নয়নের ধারা ধরে রাখতে এবারও ৫ জানুয়ারির নির্বাচনে বিপুল ভোটে বিজয় অর্জন করব। এই আশা ইচ্ছে নিয়ে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন গ্রামে পাড়া মহল্লায়, ওয়ার্ডে, ওয়ার্ডে, ভোটারের ঘরে ঘরে গিয়ে জনগণের সঙ্গে মতবিনিময় করেছি। আগামী ৫ জানুয়ারি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নির্বাচিত হয়ে অসমাপ্ত কাজ সমাপ্ত করে মডেল ইউনিয়ন হিসাবে উপহার দেবো এলাকাবাসীকে ইনশাআল্লাহ ।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর