• রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

দৈনিক জামালপুর

সরিষাবাড়ী হবে উন্নয়নের রোল মডেল-আলহাজ¦ ডাঃ মুরাদ হাসান এমপি

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১৪ জুন ২০২৩  

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতীকে আবারো বিপুল ভোটে বিজয়ী হয়ে সরিষাবাড়ী উপজেলাকে ঢেলে সাজাতে চান জামালপুর জেলা আওয়ামীলীগের বারংবারের সভাপতি কিংবদন্তী বর্ষীয়ান রাজনীতিবিদ বীরমুক্তিযোদ্ধা এডভোকেট মতিয়র রহমান তালুকদারের সুযোগ্য উত্তরসূরী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দুইবারের এমপি সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী যুবকন্ঠের অগ্রনায়ক জননন্দিত জননেতা আলহাজ¦ ডাঃ মুরাদ হাসান এমপি মহোদয়। খবর নিয়ে জানা যায়, ইতিমধ্যে তিনি জননেত্রী শেখ হাসিনার সকল উন্নয়ন বার্তাগুলো সাধারণ মানুষের দ্বারে দ্বারে পৌঁছে দেওয়ার পাশাপাশি দিনরাত পরিশ্রম করে নৌকার পক্ষে জনসংযোগ করে যাচ্ছেন। এছাড়াও তিনি জনসেবার পাশাপাশি দলকে সুসংগঠিত করার জন্য এলাকায় নিয়মিত সময় দিচ্ছেন। বঙ্গবন্ধুর আদর্শের এই লড়াকু সৈনিক ছাত্রজীবন থেকে শুরু করে আজ অবধি সরিষাবাড়ীর মাটিকে আওয়ামীলীগের ঘাঁটি হিসেবে রুপান্তরের মধ্য দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার পাশাপাশি বিএনপি জামায়াতের সন্ত্রাসী গোষ্ঠীকে নির্মুল করতে প্রতিনিয়ত সংগ্রাম চালিয়ে যাচ্ছেন।
সরিষাবাড়ী নিয়ে তার উন্নয়ন ভাবনগুলো জানতে চাইলে তিনি বলেন, আমার বাবা এডভোকেট মতিয়র রহমান তালুকদার সরিষাবাড়ী তথা জামালপুর জেলা আওয়ামীলীগসহ অত্র সংগঠনের সকল নেতাকর্মীদের যেভাবে ভালবেসে জামালপুর জেলা আওয়ামীলীগকে সুসংগঠিত করেছিলেন আমিও বাবার মত মানুষের পাশে থেকে নিজের জীবন উৎসর্গ করতে চাই। বাবার কাছ থেকে শিখেছি মানুষের কল্যাণে কিভাবে নিজেকে সমর্পন করতে হয়, অন্যায়কে কিভাবে প্রতিহত করতে হয়।
সরিষাবাড়ীর অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি নিরাপদ, ক্ষুধা, দারিদ্রমুক্ত, আত্মনির্ভরশীল, স্বয়ংসম্পূর্ণ, আত্মমর্যাদা সম্পন্ন মডেল উপজেলা গড়ে তোলাই আমার একান্ত অঙ্গীকার।
সরিষাবাড়ীর মাটি থেকে মাদক, সন্ত্রাস, দূর্নীতি দমনের পাশাপাশি সরিষাবাড়ীর প্রতিটি মানুষের মুখে হাসি ফোটানোই আমার জীবনের লক্ষ্য ও উদ্দেশ্য। রাজপথের এই সম্মুখযোদ্ধা, অন্যায়ের বিরুদ্ধে আপোষহীন, বঞ্চিত, নিপীড়িত, শোষিত ও লাঞ্চিত মানুষের বলিষ্ঠ কন্ঠস্বর ডাঃ মুরাদ হাসান এমপি আরো বলেন, সরিষাবাড়ীতে আওয়ামীলীগকে সুসংগঠিত, শক্তিশালী ও নেতাকর্মীদের প্রাণবন্ত, উজ্জীবিত রাখার পাশাপাশি বিএনপি জোটকে প্রতিহত করতে আমার বিকল্প নাই। ছাত্র ও যুব সমাজের গর্ব ও অহংকার এই উদীয়মান নেতা পরিশেষে বলেন- আমি নৌকা প্রতীকে মনোনীত হলে বিপুল ভোটে বিজয় হয়ে জামালপর-৪ (সরিষাবাড়ী) আসনটি সরিষাবাড়ীর জনগণ ও জননেত্রী শেখ হাসিনাকে উৎসর্গ করবো ইনশাল্লাহ।
বঙ্গবন্ধুর স্বপ্ন ও শেখ হাসিনার ভিশন-৪১ এবং স্মার্ট বাংলাদেশ বির্নিমাণে আমি সামান্যতম অবদান রাখতে পারলে নিজেকে ধন্য মনে করব।
পরিশেষে তিনি বঙ্গবন্ধু ও তাহার পরিবারের সকল শহীদগণ, জাতীয় চার নেতা, ভাষা শহীদ, একাত্তুরের সকল শহীদ মুক্তিযোদ্ধা, একুশে আগষ্ট গ্রেনেড হামলায় নিহত শহীদ আইভী রহমান সহ বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মতিয়র রহমান তালুকদারের রুহের মাগফেরাত কামনা করেন, সেইসাথে তিনি জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন এবং সরিষাবাড়ী উপজেলা, জামালপুর জেলা ও কেন্দ্রীয় সর্বস্তরের নেতাকর্মীদের সুপরামর্শ সুচিন্তিত মতামত ও সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন এবং এলাকাবাসীর দোয়া ও সমর্থন চান।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর