• রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

দৈনিক জামালপুর

বিএনপি একটি রক্তপিপাসু দল

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৪ আগস্ট ২০২৩  

আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল বলেন,  আগামী জাতীয় সংসদ নির্বাচনে দেশরত্ন শেখ হাসিনার সরকারের উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে হবে। 

ঢাকা-১৪ আসনের ১১ নং ওয়ার্ডের শাহ সাহেব নগর উত্তর পাইকপাড়া, (বিহারি পাড়া) এলাকাবাসীর উদ্যোগে এবং নৌকার পক্ষ্যে জনমত সৃষ্টির লক্ষ্যে “উঠান বৈঠক" এর প্রধান অতিথির বক্তব্য তিনি এই কথা বলেন। ১৫ আগস্টের পেছনে জিয়া, ২১ আগস্টের পেছনে তারেক জড়িত। ১৯৭৫ সালের ১৫ আগস্ট ইতিহাসের সবচেয়ে বর্বরোচিত ঘটনা ঘটিয়েছিল জিয়াউর রহমান। আর  খালেদা জিয়ার জ্ঞাতসারে ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলা ঘটিয়েছিল তারেক রহমান।

১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে তার সহধর্মিনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবসহ পরিবারের ১৮ জন সদস্যকে হত্যা করা হয়েছিল। জাতির ইতিহাসে এতো বেদনাবিধূর দিন আর কখনো আসেনি।’

শুধু মাত্র বিএনপির প্রতিষ্ঠাতা জিয়া  এই হত্যাকাণ্ডের সঙ্গে যুক্ত, হত্যার মাধ্যমে তিনি ক্ষমতা দখল করেন এবং খুনের মাধ্যমে ক্ষমতায় টিকে ছিলেন। ঠিক একই উপায়ে জিয়ার ছেলে তারেক ২০০৪ সালের ২১ আগষ্ট  রাজধানীর ২৩-বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের সমাবেশে বোমা হামলা করার মাধ্যমে  প্রধানমন্ত্রীকে হত্যা করতে চেয়েছিলেন। আওয়ামী লীগের নাম মুছে ফেলার জন্য এমন নেক্কার জনক ঘটনা ঘটায় সেই সময়ে ক্ষমতায় থাকা তারেক জিয়া। সারা বিশ্বের মানুষ দেখেছে ক্ষমতায় ঠিকে থাকার জন্য বিএনপি কতটা রক্ত পিপাসু, ইতিহাসই তার বড় সাক্ষী। 

তিনি উপস্থিত সকলের নিকট  ১৫ ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ শাহাদাৎবরনকারী শহীদদের রুহের মাগফেরাত কামনায় ও  প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্য -দীর্ঘায়ু কামনায় দোয়া চান এবং উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার স্বার্থে আওয়ামী লীগ সরকারকে পুনরায় ক্ষমতা আনার আহ্বান জানান ।

জনতা ব্যাংক সাবেক কর্মকর্তা , উত্তর পাইকপাড়া ইউনিট আওয়ামী লীগের সভাপতি, মোঃ সাহাবুদ্দীনের সভাপতিত্বে , শাহ সাহেব নগর সমাজ উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক, মোঃ রওশন আলী মাস্টারের পরিচালনায়, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরপুর থানা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক, শাহ সাহেব নগর সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি. বীর মুক্তিযোদ্ধা মৌলভী নেছার উদ্দিন আহমেদ, সমাজ সেবক মোঃ এনামুল হক , ১১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি জিয়াউল হাসান জিয়া, মিরপুর থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, আল ইমরান সহ আওয়ামী লীগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর