• শুক্রবার   ০৭ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২২ ১৪২৯

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪৪

দৈনিক জামালপুর
সর্বশেষ:

সুষ্ঠধারার ভালোবাসা জাগ্রত হোক সবার মাঝে সব সময়

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২২  

সুষ্ঠধারার ভালোবাসা জাগ্রত হোক সবার মাঝে সব সময় বলে জানিয়েছেন সাংবাদিক  মাসুদুর রহমান। তিনি রাজধানীতে মুভি বাংলা টিভির স্টাফ রিপোর্টার ও দৈনিক আলোচিত সকালের সম্পাদক ও প্রকাশক।  জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার চর ধানাটা গ্রামের মোজাম্মেল হক ও কমলা বেগমের ৩ য় সন্তান। দৈনিক আলোচিত জামালপুর, দৈনিক জনতার সংবাদ, দৈনিক সন্ধ্যাবাণী, বাংলা টিভি, মুভি বাংলা টিভির সহ বিভিন্ন জাতীয় পত্রিকায় সরিষাবাড়ী প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। 

তিনি তার মাকে ভালবাসা দিবসের শুভেচ্ছা জানিয়ে ১৪ ফেব্রুয়ারী সোমবার রাত ১২ টা ১ মিনিটে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেন।তিনি স্টেটাস দিয়ে লিখেন, এই সুন্দর পৃথিবীতে ভালোবাসা পাওয়ার যোগ্য একমাত্র মা। তিনি কত-রাত না ঘুমিয়ে আমাদের বুকে জড়িয়ে বসে ছিলেন।

কত-দিন নিজে ক্ষুধার্থ থেকেও না খেয়ে আমাদের মুখের খাবার তুলে দিয়েছেন। সন্তান একটুখানি ব্যথা পেলে ভিজে উঠেছে তার চোখ। পৃথিবীর শ্রেষ্ঠ অভিনেতার মতো মুখ বুঝে সব সহ্য করেও কখনো যদি জিজ্ঞেস করা হয় কেমন আছো মা? তিনি উত্তর দিবেন ভালো আছি । পৃথিবীর সব ভালোবাসা তুচ্ছ হয়ে যায় মায়ের হৃদয় কেঁপে ওঠা এই ভালোবাসার কাছে। মাকে ভালবাসতে কোন দিন কিংবা সময় লাগে না।প্রতিটি দিন আমি আমার মাকে ভালবাসি।

মুভি বাংলা টিভির স্টাফ রিপোর্টার মাসুদুর রহমান জানান,শুধু বিশেষ দিনে নয় সুষ্ঠধারার ভালোবাসা জাগ্রত হোক সবার মাঝে সব সময়। তাই ভালোবাসা দিবস হোক প্রিয় মা’কে ঘিরেই। পৃথিবীতে যদি কেউ বেশি ভালোবাসে সে হচ্ছে গর্ভধারিনী মা। সেই ছোট থেকেই মা আমার যত্নের কোন ত্রুটি রাখেনি। একজন মা তার সন্তানকে যতটা আগলে রাখে। আমার মা ঠিক ততটাই আগলে রেখেছে আমাদের। তাই ভালোবাসা দিবস হউক সকল মায়ের প্রতি বহিঃপ্রকাশ। তিনি কোন রিলেশনে আছে কিনা প্রশ্ন করা হলে তিনি বলেন,  ২০১৮ সালে ব্রেকআপ হওয়ার পর রিলেশন যাওয়ার চিন্তা করিনি। 

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর