• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর

স্যামসাং গ্যালাক্সি এস-২৪ সিরিজ: ছবি হবে আরো দুর্দান্ত

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২৪  

নজর কেড়েছে স্যামসাং গ্যালাক্সি এস-২৪ সিরিজ। এতে থাকছে রিয়েল-টাইম ভয়েস এবং টেক্সট অনুবাদের জন্য লাইভ ট্রান্সলেট সুবিধা। লাইভ কথোপকথন চলাকালীন স্প্লিট-স্ক্রিনে অনুবাদের জন্য ইন্টারপ্রেটার ব্যবহার হয় এতে। আর চ্যাট অ্যাসিস্টের মতো বৈশিষ্ট্য করে ফোনেটিক কথোপকথন টোন একেবারেই নিখুঁতভাবে প্রেজেন্ট করছে। আর কী কী সুবিধা আছে এতে, দেখে নিন-
সৃজনশীল স্বাধীনতার জন্য প্রোভিজুয়াল ইঞ্জিন: স্যামসাং গ্যালাক্সি এস-২৪ সিরিজে প্রোভিজুয়াল ইঞ্জিন ছবি তোলার জন্য এআই-চালিত অত্যধিক সরঞ্জামগুলো ব্যবহার করে। যেকোনো সময় একেবারে পিকচার-পারফেক্ট পরিষ্কার শট নেওয়ার জন্য ৫x অপটিক্যাল জুম লেন্সে অন্তর্ভুক্ত রয়েছে নাইটগ্রাফি ক্ষমতা এবং অনায়াসে ফটো এনহ্যান্স করার জন্য রয়েছে এআই এডিটিং টুল।

উন্নত অভিজ্ঞতা: Snapdragon 8 Gen 3 মোবাইল প্ল্যাটফর্ম দ্বারা চালিত হবে স্যামসাং গ্যালাক্সি এস-২৪। দুর্দান্ত এআই অভিজ্ঞতা প্রদান করে এটি। এই ডিভাইসে অন্তর্ভুক্ত রিফ্রেশ রেট, তাপমাত্রা নিয়ন্ত্রণের জন্য একটি বৃহত্তর বাষ্প চেম্বার এবং লাইফলাইন ভিজ্যুয়ালের জন্য রে ট্রেসিং ব্যবহারকারীর অভিজ্ঞতা আরও উন্নত করে। 

উন্নত ডিসপ্লে এবং ডিজাইন: স্যামসাং গ্যালাক্সি এস-২৪ সিরিজে বিভিন্ন মাপের ডিসপ্লে রয়েছে। এস-২৪ আল্ট্রাতে একটি ৬.৮-ইঞ্চি ফ্ল্যাটার ডিসপ্লে রয়েছে। এস ২৪ আল্ট্রা বর্ধিত স্থায়িত্বের জন্য একটি টাইটানিয়াম ফ্রেমে রয়েছে, আর এস ২৪+ এবং এস ২৪ আরও অত্যাধুনিক মানের জন্য একটি সুবিন্যস্ত ওয়ান-মাস ডিজাইনের বৈশিষ্ট্যযুক্ত।

নিরাপত্তা এবং গোপনীয়তা বৈশিষ্ট্য: Samsung Knox দ্বারা সুরক্ষিত, স্যামসাং গ্যালাক্সি এস-২৪ এআই প্রক্রিয়াগুলিতে ডেটা ব্যবহার নিয়ন্ত্রণের জন্য উন্নত বুদ্ধিমত্তা সেটিংসের মতো বৈশিষ্ট্যগুলির মাধ্যমে ব্যবহারকারীর গোপনীয়তাকে অগ্রাধিকার দেয়৷ এর অতিরিক্ত নিরাপত্তা বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে নক্স ভল্ট, নিরাপত্তা ও গোপনীয়তা ড্যাশবোর্ড, অটো ব্লকার, সিকিউর ওয়াই-ফাই, প্রাইভেট শেয়ার, রক্ষণাবেক্ষণ মোড এবং আরও অনেক কিছু।

টেকসই প্রতিশ্রুতি: স্যামসাং-এর এই সিরিজ সাতটি জেনারেশনের ওএস আপগ্রেড এবং সাত বছরের নিরাপত্তার প্রতিশ্রুতি দেয়। পুনর্ব্যবহার কোবাল্ট এবং বিরল আর্থ উপাদানগুলো দিয়ে তৈরি এই ডিভাইসের ডিজাইন করা হয়েছে পুনর্ব্যবহৃত ইস্পাত এবং থার্মোপ্লাস্টিক পলিউরেথেন দিয়ে৷

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর