• রোববার ১৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১ ১৪৩০

  • || ০৪ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর

বৃহস্পতিবারের রাশিফল (১৬ মার্চ)

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১৬ মার্চ ২০২৩  

আজ ১৬ মার্চ, বৃহস্পতিবার। আজকের দিনে বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকাদের রয়েছে সুখবর। তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনি নিজেই!
মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

আজ ব্যবসায়ে ভালো লাভ পাবেন। শত্রুর কারণে মনে ভয় বাড়তে পারে। চাকরির স্থানে শত্রু বাড়তে পারে। বাসায় অতিথি আসবে। বন্ধুত্বের সম্পর্ক আরো গাঢ় হবে।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

পরিবারের কারোর অসুস্থতা চিন্তার কারণ হতে পারে। আজ লটারি পেয়েও যেতে পারেন। কোনো বন্ধুর কাছ থেকে নিমন্ত্রণ পাবেন। বসের ঝাড়ি খেলেও দিনশেষে প্রশংসা জুটবে। আর্থিক ক্ষেত্রে দিনটি ভালো যাবে।

মিথুন (২২ মে-২১ জুন)

আজ ভ্রমণ শুভ। প্রিয়জন আজ কোনো কারণে মুখ ফিরিয়ে নেবে। গাড়িচালকদের জন্য দিনটি ভালো। আজ শারীরিক অবস্থা একটু খারাপ থাকায় কর্মে ক্ষতির আশঙ্কা। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা। 

কর্কট (২২ জুন-২২ জুলাই)

মানসিক দিক দিয়ে আজ বেশ চাপ থাকবে। ব্যবসার দিকে ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক বিষয়ে যোগাযোগ তৈরি হবে। বাবা-মার শরীর নিয়ে কোনো চিন্তা বাড়তে পারে। 

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

স্ত্রীর সঙ্গে মনোমালিন্য আজ কেটে যাবে। বিশেষ কোনো আলোচনা থাকলে সেরে ফেলুন। শারীরিক দুর্বলতায় ভোগান্তির যোগ। কর্মস্থানে ভালো পরিকল্পনার জন্য সুনাম বৃদ্ধি।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসার ব্যাপারে মন শক্ত করুন। কাউকে পরামর্শ না দেওয়াই ভালো হবে। টাকা-পয়সা চুরি যেতে পারে।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

বাবার সঙ্গে বিশেষ আলোচনা। নতুন কোনো কাজের যোগাযোগ হতে পারে। বাইরের কোনো বিবাদ বাড়িতে আসতে দেবেন না। পেটের যন্ত্রণা বাড়তে পারে। 

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

প্রতিবেশীর সঙ্গে আজ সম্পর্কের অবনতি হতে পারে। বন্ধুমহলে বিবাদ। ধর্মীয় কাজে কিছু খরচ হতে পারে। ব্যবসায় ভালো কিছু আশা করতে পারেন। স্ত্রীকে নিয়ে চিন্তা থাকবে।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

প্রেমের ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। বাড়িতে চুরি হওয়ার সম্ভাবনা। বিজ্ঞানচর্চায় অগ্রগতির যোগ।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

আজ গৃহে মাথা ঠাণ্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। 

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনঃকষ্ট। মাতৃস্থানীয়া কারো সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে। পরিবারের সদস্যদের অসুস্থতা আজ ভোগাবে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আজ কোনো প্রিয়জনের প্রতি ঘৃণা আসতে পারে। অনেক দিনের আশা করা বস্তু লাভ হওয়ার সম্ভাবনা। আর্থিক ব্যাপারে আজ ভালো চাপ থাকবে।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর