• বুধবার ০১ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৮ ১৪৩১

  • || ২১ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর

দেওয়ানগঞ্জে জাতীয় শিক্ষা সপ্তাহ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান পালিত

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২১ আগস্ট ২০২৩  

"শিক্ষা নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ"এ প্রতিপাদ্যকে সামনে রেখে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ উপলক্ষে শ্রেষ্ঠদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। সোমবার (২১আগষ্ট) নানা আয়োজনে এ পুরস্কার বিতরণ করা হয়।

এ উপলক্ষে উপজেলা একাডেমিক সুপারভাইজার স্বজল চন্দ্র ভাদ্রের  সঞ্চালনায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও কামরুন্নাহার শেফার  সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান সোলাইমান হোসেন সোলাই।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর জেলা পরিষদ  সদস্য ও দেওয়ানগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ। 

শিক্ষা সপ্তাহ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সানন্দবাড়ী কলেজের অধ্যক্ষ সিরাজুল ইসলাম, দেওয়ানগঞ্জ কামিল মাদ্রাসার অধ্যক্ষ  মোতালেব হোসেন খান,  উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার  আরিফা আক্তার, দেওয়ানগঞ্জ টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ এম এ কালাম  প্রমুখ। 

অনুষ্ঠানে উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান  প্রধান, শ্রেষ্ঠ  শ্রেণী শিক্ষক, শ্রেষ্ঠ গার্লস গাইড, দল ও সংগীতের বিভিন্ন শাখায় প্রথম স্থান অধিকারী ৬৫ জন শিক্ষার্থীদের  মাঝে ক্রেস্ট ও সনদ  প্রদান করা হয়। 

এতে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে সানন্দবাড়ী  ডিগ্রি কলেজ, শ্রেষ্ঠ অধ্যক্ষ সিরাজুল ইসলাম, শ্রেষ্ঠ শিক্ষক আল-মামুন,  শ্রেষ্ঠ  শিক্ষার্থী হিসেবে রাশিদুল হকসহ অত্র কলেজের আরও ৭ জন শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়।

বক্তারা বলেন, শিক্ষার্থীদের এই সাফল্যে মায়েদের অবদান অনস্বীকার্য। উপজেলা থেকে জেলা, জেলা থেকে বিভাগীয় পর্যায়ে এগিয়ে যেতে শিক্ষার্থীদের প্রতিনিয়ত চেষ্টা করার আহবান জানানো হয়। মাদকমুক্ত সমাজ গড়তে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর