• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর

ভূঞাপুরে বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদত বার্ষিকী পালিত

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১৬ আগস্ট ২০২৩  

টাঙ্গাইলের ভূঞাপুরে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল- জাতীয় পতাকা উত্তোলন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, আলোচনা সভা, দোয়া মাহফিল, হাসপাতাল ও এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশন এবং গণভোজ।

মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন শেষে উপজেলা পরিষদ চত্বরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় বিভিন্ন সরকারি কর্মকর্তা কর্মচারী বৃন্দ, ভূঞাপুর প্রেসক্লাব, সরকারি-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের পক্ষ থেকে জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ বেলাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির। বিশেষ অতিথি ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান মোছাঃ নার্গীস বেগম, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নূর মিনি, সহকারী কমিশনার (ভূমি) আফিয়া বিনতে আখতার, থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ ফরিদুল ইসলাম, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম তালুকদার বিদ্যুত, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম তালুকদার মোহন, সহ-সভাপতি সৈয়দ মাসুদুল হক টুকু, সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম তোতা, যুগ্ন সম্পাদক মিনহাজ উদ্দিন, ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি শাহ আলম প্রামাণিক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এমএ মজিদ মিয়া, অর্জুনা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ দিদারুল আলম মাহবুব, গাবসারা ইউনিয়নের চেয়ারম্যান শাহ আলম শাপলা, গোবিন্দাসী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ দুলাল হোসেন চকদার, অলোয়া ইউনিয়নের চেয়ারম্যান উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম রফিক, সাধারণ সম্পাদক শাকিল আহমেদ আমানুল্লাহ প্রমুখ। এছাড়া আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র-ছাত্রী, সামাজিক ও সাংস্কৃতিক জোটের নেতৃবৃন্দ এবং সংবাদকর্মীগণ উপস্থিত ছিলেন।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর