• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাই: খন্দকার মশিউজ্জামান

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১৭ আগস্ট ২০২৩  

আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য এবং টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী খন্দকার মশিউজ্জামান রোমেল বলেছেন, বঙ্গবন্ধু কন্যা ও আমাদের নেত্রী বিশ্ব ব্যাংককে চ্যালেঞ্জ করে পদ্মা সেতু করে দেখিয়েছেন। নির্মাণ করেছে বঙ্গবন্ধু ট্যানেল, পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্র, মেট্রো রেল, ফ্লাইওভার, ফোরলেন সড়ক, বঙ্গবন্ধু শেখ মুজিব রেলওয়ে সেতু নির্মাণসহ বড় বড় মেগা প্রকল্প হাতে নিয়েছেন। শিক্ষার হারও বেড়েছে কয়েকগুন। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাই।

১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব রহমান এঁর ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে টাঙ্গাইলের গোপালপুরে আলোচনা সভা এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৬ আগস্ট) বিকালে উপজেলার হেমনগর ইউনিয়নের হেমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগসহ অঙ্গসংগঠনের উদ্যোগে এ আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গত ১৪ বছরে উন্নয়ন ও সাফল্যের চিত্র তুলে ধরে আলোচনা সভার প্রধান অতিথি ও মনোনয়ন প্রত্যাশী রোমেল আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব রহমানের নেতৃত্বে এই স্বাধীন বাংলাদেশ পেয়েছি আমরা। স্বাধীনতা বিরোধীরাতা বার বার দেশকে জঙ্গি রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করার অপচেষ্টা করেও সেসময়ে তারা সফল হয়নি। গত ১৪ বছর বছরে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নতশীল রাষ্ট্র হিসেবে গড়ে তুলেছেন। কোনো ষড়যন্ত্রই শেখ হাসিনাকে দামিয়ে রাখা যাবে না।

আলোচনা সভায় হেমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহমুদুন্নবী রঞ্জু মাস্টারের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আলমের সঞ্চালনায়
প্রধান প্রধান আলোচক ছিলেন- হেমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান তালুকদার (হিরা)। অতিথি ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. লাভলু তালুকদকার, টাঙ্গাইল জেলা রেলওয়ে শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম,
হেমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক আহবায়ক ডা: আমিনুর রহমান প্রমুখ।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর