• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
অধ্যাপক প্রণব কুমার বড়ুয়ার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা হাওরে ৮০ শতাংশ পরিপক্ব হলে ধান কাটার পরামর্শ নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত অবিলম্বে দশম ওয়েজবোর্ড গঠনের দাবী সাংবাদিক সমাজের মেধা ও যোগ্যতা দিয়ে নিজেদের দক্ষ জনশক্তি হিসেবে গড়ে তুলতে হবে একুশে পদকপ্রাপ্ত বিশিষ্ট শিক্ষাবিদ ড. প্রণব বড়ুয়ার পরলোকগমন ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় পিনাকীসহ দুইজনের বিরুদ্ধে চার্জশিট বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ জামালের জন্মদিনে মেয়র তাপসের শ্রদ্ধা পরবর্তী সার্ভে ও সেটেলম্যান্ট অপারেশনে দিনাজপুর জোনকে অগ্রাধিকার

নন্দীগ্রামে বিএনপির দুই নেতা গ্রেপ্তার

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১ নভেম্বর ২০২৩  

বগুড়ার নন্দীগ্রামে বঙ্গবন্ধু চত্বর এলাকায় ককটেল বিস্ফোরণের মামলায় বিএনপির আরও দুই নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

তারা হলেন- উপজেলা বিএনপির তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক আবু সাঈদ (৪২) ও ভাটগ্রাম ইউনিয়ন বিএনপির ২নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক টিপু সুলতান (৪৭)। 

গতকাল বুধবার সন্ধ্যায় নন্দীগ্রাম থানার উপ-পরিদর্শক বিকাশ চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করে জানান, মঙ্গলবার ও বুধবার অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করা হয়। আবু সাঈদ উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের কালিশ গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে এবং টিপু সুলতান একই ইউনিয়নের হাটকড়ই পন্ডিতপাড়ার মৃত আব্দুর রহমান খোকার ছেলে। বিস্ফোরক আইনের মামলায় এ পর্যন্ত বিএনপি ও যুবদলের মোট ৮জন নেতাকর্মীকে গ্রেপ্তার করে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।  
এরআগে সারাদেশে বিএনপি ও জামায়াতে ইসলামীর সকাল-সন্ধ্যা হরতাল কর্মসূচী ঘোষণার পর গত শনিবার রাতে নন্দীগ্রাম বাসস্ট্যান্ড সংলগ্ন বঙ্গবন্ধু চত্বরের পশ্চিমপাশে সিঙ্গার শো-রুমের সামনে দুটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। ওই রাতেই উপজেলার দলগাছা গ্রামের শহিদুল ইসলামের ছেলে শ্রমিকলীগ নেতা আরাফাত রহমান বাদী হয়ে চারজনের নাম উল্লেখসহ বিএনপি ও যুবদলের অজ্ঞাত ২০০ জনকে আসামী করে বিস্ফোরক আইনে মামলা দায়ের করে। 
 

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর