• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর

যুব গেমস: হ্যান্ডবলে চট্টগ্রাম জেলা দল চ্যাম্পিয়ন

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২৩  

শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসে আন্তঃজেলা পর্বে হ্যান্ডবল ইভেন্টে তরুণ বিভাগে চট্টগ্রাম জেলা দল চ্যাম্পিয়ন হয়েছে। আজ এমএ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে চট্টগ্রাম জেলা দল ২৭-২২ গোলে বান্দরবান জেলা দলকে হারায়।
উদ্বোধনী দিন চট্টগ্রাম  বিভাগে অ্যাথলেটিকসের ৮ টি ইভেন্ট অনুষ্ঠিত হয়। ১০০ মিটার স্প্রিন্টে তরুণ বিভাগে কুমিল্লার মো. সাইফুল প্রথম ও আবু কায়ছার মো. আরাফাত দ্বিতীয়, তরুণী বিভাগে রাঙামাটির হুমায়রা রসিদ প্রথম ও লক্ষ্মীপুরের তামান্না আক্তার দ্বিতীয়, ২০০ মিটার স্প্রিন্টে তরুণ বিভাগে রাঙামাটির মো. রায়হান হোসেন প্রথম ও নোয়াখালীর সাজ্জাদুর রহমান দ্বিতীয়, তরুণী বিভাগে রাঙামাটির হুমায়রা রসিদ প্রথম ও লক্ষ্মীপুরের তামান্না আক্তার দ্বিতীয়, ৪০০ মিটার দৌঁড়ে তরুণ বিভাগে লক্ষ্মীপুরের মো. রনি ও কুমিল্লার মো. কবির হোসেন দ্বিতীয়, তরুণী বিভাগে রাঙামাটির হুমায়রা রসিদ প্রথম ও লক্ষ্মীপুরের ইতি আক্তার দ্বিতীয়, ৮০০ মিটার দৌঁড়ে তরুণ বিভাগে কুমিল্লার মো. কবির হোসাইন প্রথম ও কুমিল্লার মো. সারওয়ার দ্বিতীয়, তরুণী বিভাগে খাগড়াছড়ির বৈশাখী চাকমা প্রথম ও ফেনীর নাদিয়া সুলতানা দ্বিতীয়, ১৫০০ মিটার দৌঁড়ে তরুণ বিভাগে কুমিল্লা মো. কবির হোসাইন প্রথম ও খাগড়াছড়ির মো. রমজান আলী দ্বিতীয়, তরুণী বিভাগে খাগড়াছড়ির বৈশাখী চাকমা প্রথম ও ফেনীর নাদিয়া সুলতানা দ্বিতীয় স্থান অর্জন করেন। লং জাম্প তরুণ বিভাগে চাঁদপুদের নেওয়াজ মোর্শেদ শাওন প্রথম ও নোয়াখালীর মোহাইশেনুন আকতার দ্বিতীয়, তরুণী বিভাগে রাঙামাটির প্রজ্ঞা চাকমা প্রথম ও পূর্বা চাকমা দ্বিতীয়, লং জাম্প তরুণ বিভাগে নোয়াখালীর বাকী বিল্লাহ প্রথম ও লক্ষ্মীপুরের মো. সৌরভ দ্বিতীয়, শটপুট নিক্ষেপে তরুণী বিভাগে রাঙামাটির প্রজ্ঞা চাকমা প্রথম ও লক্ষ্মীপুরের তামান্না আকতার দ্বিতীয়, তরুণী বিভাগে ব্রাহ্মণবাড়িয়ার সান্তা আকতার প্রথম ও চাঁদপুরের ইতি আকতার দ্বিতীয় হন।
বাংলাদেশ অলিম্পিক এসোসিয়শনের(বিওএ) আয়োজনে ও চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এর আগে ১০ টায় এমএ আজিজ স্টেডিয়ামে আন্তঃজেলা পর্বের  শুরু হয়। 
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রামের পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়, সিএমপি। গেস্ট আব অনার ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) আনোয়ার পাশা, জেলা প্রশাসক আবুুল বাশার মো. ফখরুজ্জামান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলহাজ আলী আব্বাস। অনুষ্ঠান পরিচালনা করেন ড. সিরাজউদ্দিন মো. আলমগীর। 

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর